Bike

হেলমেট নেই, পুরুলিয়ায় ফের তৃণমূলের বাইক মিছিল নিয়ে বিতর্ক

এর আগে ঝালদায় বিনা হেলমেটে বাইক মিছিল করে বিতর্কে জড়ায় তৃণমূল। গত শুক্রবার এমনই এক মিছিলে অংশ নেওয়া তৃণমূলের অধিকাংশ নেতা কর্মীর মাথাতেই ছিল না হেলমেট।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কাশীপুর শেষ আপডেট: ৩০ নভেম্বর ২০২০ ১৭:৪০
Share:

হেলমেট ছাড়াই বাইক মিছিল তৃণমূলের। নিজস্ব চিত্র।

ফের বিতর্কে তৃণমূলের বাইক মিছিল। সোমবার কাশিপুর বিধানসভার বিধায়ক স্বপন বেলথরিয়ার নেতৃত্বে কাশীপুর ব্লক তৃণমূলের ডাকে কেন্দ্রীয় কৃষি নীতি ও আর্থিক নীতির প্রতিবাদে একটি বাইক মিছিল হয়। অভিযোগ, মিছিলের বেশির ভাগ বাহিকআরোহীর মাথায় হেলমেট ছিল না। অনেকের মুখে মাস্কও দেখা যায়নি।

Advertisement

এর আগে ঝালদায় বিনা হেলমেটে বাইক মিছিল করে বিতর্কে জড়ায় তৃণমূল। গত শুক্রবার এমনই এক মিছিলে অংশ নেওয়া তৃণমূলের অধিকাংশ নেতা কর্মীর মাথাতেই ছিল না হেলমেট। মিছিলের নেতৃত্ব দেন জেলা তৃণমূলের যুব সভাপতি সুশান্ত মাহাতো ও ঝালদা শহর তৃণমূল কংগ্রেসের সভাপতি দেবাশিস সেন। ছিলেন ঝালদা পুরসভার প্রশাসক সুরেশ আগরওয়াল ও প্রাক্তন উপ পুরপ্রধন কাঞ্চন পাঠক। শহরের বাসিন্দাদের বক্তব্য, যে সব তৃণমূল নেতা সরকারি অনুষ্ঠানে হেলমেট বিতরণ করেন তাঁরাই নিয়ম ভেঙেছেন। আর সবকিছুই হয়েছে পুলিশের সামনে। ওই মিছিল নিয়ে সরব হয় বিজেপিও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন