পুলিশ বাংলোর সামনের বাড়ি থেকেই লক্ষাধিক টাকার গয়না চুরি সিউড়িতে

ওই বাড়ির এক সদস্য সুকন্যা মণ্ডল জানিয়েছেন, দিন কয়েক ধরেই তাঁরা বাড়ির বাইরে ছিলেন। সোমবার বাড়ি ফিরে দেখেন, বাড়ির সমস্ত দরজা ভাঙা অবস্থায় রয়েছে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

সিউড়ি শেষ আপডেট: ২৪ নভেম্বর ২০২০ ১৬:৪৮
Share:

বাড়ির আলমারি ভেঙে গয়না চুরি। নিজস্ব চিত্র।

বাড়িতে ছিল না কেউ। সেই সুযোগে তালা ভেঙে লক্ষাধিক টাকার গয়না এবং নগদ টাকা নিয়ে পালিয়েছে দুষ্কৃতীরা। বীরভূমের সিউড়ির অরবিন্দ পল্লিতে ঘটেছে এই ঘটনা। তা নিয়ে চাঞ্চল্য ছড়িয়েছে ওই এলাকায়। যে বাড়িতে চুরি হয়েছে, তার সামনেই বীরভূমের অতিরিক্ত পুলিশ সুপারের বাংলো।

Advertisement

ওই বাড়ির এক সদস্য সুকন্যা মণ্ডল জানিয়েছেন, দিন কয়েক ধরেই তাঁরা বাড়ির বাইরে ছিলেন। সোমবার বাড়ি ফিরে দেখেন, বাড়ির সমস্ত দরজা ভাঙা অবস্থায় রয়েছে। এ ব্যাপারে তিনি বলেছেন, ‘‘বাড়ির ভিতর থাকা দু’টি আলমারি-সহ বেশ কয়েকটি জায়গা ভাঙচুর করা হয়েছে। ২৫ হাজার টাকা এবং আড়াই ভরি সোনার গয়না ছিল বাড়িতে। সমস্ত কিছু চুরি হয়ে গিয়েছে।’’ এ ব্যাপারে সিউড়ি থানায় অভিযোগও জানিয়েছেন তাঁরা।

মঙ্গলবার সকালে পুলিশ গিয়ে ঘটনার তদন্ত করে আসে। ঘটনার জেরে এলাকায় আতঙ্কের সৃষ্টি হয়েছে। স্থানীয়দের দাবি, যে ভাবে বাড়ির প্রত্যেকটা ঘরের তালা ভেঙে চুরি করা হয়েছে তাতে বোঝা যাচ্ছে, দুষ্কৃতীরা অনেকটা সময় নিয়ে এই ঘটনা ঘটিয়েছে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন