Suri

মাস্ক না থাকলেই গারদে, সিউড়িতে ধরপাকড় পুলিশের

সরকারি-বেসরকারি বাস থেকে শুরু করে অটো, টোটো কিংবা প্রাইভেট গাড়ি— সবাইকে থামিয়ে রীতিমতো পরীক্ষা করে ছাড়া হয়েছে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২৯ নভেম্বর ২০২০ ১৯:০০
Share:

মাস্ক পরা নিয়ে প্রচার জেলা পুলিশের। —নিজস্ব চিত্র

উৎসবের মরসুম থেকেই চোখে পড়ছিল ঢিলেঢালা মানসিকতা। কেউ মাস্ক বেঁধে রেখেছেন, কিন্তু ঝুলছে গলায়। কারও আবার একেবারেই নেই। এই প্রবণতা রুখতে রীতিমতো রাস্তায় নেমে ধরপাকড় শুরু করল বীরভূম জেলা পুলিশ।

Advertisement

সিউড়ির বিভিন্ন রাস্তায় সকাল থেকেই সক্রিয় জেলা পুলিশের আধিকারিকরা। পরীক্ষা মাস্কের। মুখে মাস্ক না থাকলেই আটক করে নিয়ে যাওয়া হচ্ছে থানায়। রবিবার প্রায় দিনভর এই ছবি দেখল সিউড়ির মসজিদ মোড়, বাসস্ট্যান্ড-সহ বেশ কয়েকটি এলাকা। সরকারি-বেসরকারি বাস থেকে শুরু করে অটো, টোটো কিংবা প্রাইভেট গাড়ি— সবাইকে থামিয়ে রীতিমতো পরীক্ষা করে ছাড়া হয়েছে। রাস্তায় পথচলতি মানুষদের উপরেও ছিল কড়া নজরদারি।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, মাস্কবিহীন লোকজনকে আটক করে থানায় নিয়ে যাওয়া হয়। সন্ধের দিকে অবশ্য তাঁদের সাবধান করে ছেড়ে দেওয়া হয়। অন্য দিকে জেলা পুলিশের পক্ষ থেকে মাইকে প্রচার করা হয়েছে সারা শহরে। অনুরোধ করা হয়েছে মাস্ক না পরে বাইরে বেরনোর। এ ছাড়া যাঁদের মাস্ক ছিল না, তাঁদের মাস্ক বিতরণও করা হয়েছে পুলিশের পক্ষ থেকে।

Advertisement

আরও পড়ুন: ভয়ে আমার নাম বলে না বিজেপি, ভাইপো বলে ডাকে, তোপ অভিষেকের

আরও পড়ুন: মহিষাদলে নীল-সাদা মঞ্চেই শুভেন্দু, চুপ রইলেন দলীয় প্রসঙ্গে

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন