Crime

‘ধর্ষণে’ ধৃত বিজেপি নেতা, উঠল চক্রান্তের অভিযোগ

ঘটনায় ‘রাজনৈতিক চক্রান্ত’ দেখছে ধৃতের পরিবার। তবে ঘটনার সঙ্গে রাজনীতির যোগ নেই বলে দাবি জেলা তৃণমূল নেতৃত্বের।

Advertisement

নিজস্ব সংবাদদাতা 

শালতোড়া শেষ আপডেট: ০৪ মার্চ ২০২০ ০১:১৬
Share:

প্রতীকী ছবি।

বিয়ের প্রতিশ্রুতি দিয়ে সহবাসের অভিযোগে এক বিজেপি নেতাকে গ্রেফতার করল পুলিশ। ধৃত অরূপ মণ্ডল বাঁকুড়ার শালতোড়ার পাবড়ামোড়ের বাসিন্দা। তিনি বিজেপির শালতোড়া ১ মণ্ডলের সভাপতি।

Advertisement

পুলিশ জানিয়েছে, দুর্গাপুরের বাসিন্দা এক মহিলার অভিযোগের ভিত্তিতে সোমবার রাতে অরূপবাবুকে গ্রেফতার করা হয়। মঙ্গলবার বাঁকুড়া আদালতে তোলা হলে তাঁকে দু’দিন পুলিশ হেফাজতে রাখার নির্দেশ দেন বিচারক।

ঘটনায় ‘রাজনৈতিক চক্রান্ত’ দেখছে ধৃতের পরিবার। তবে ঘটনার সঙ্গে রাজনীতির যোগ নেই বলে দাবি জেলা তৃণমূল নেতৃত্বের।

Advertisement

বাঁকুড়ার পুলিশ সুপার কোটেশ্বর রাও বলেন, “ধৃতকে হেফাজতে নিয়ে জিজ্ঞাসাবাদ করা হবে। ওই মহিলার শারীরিক পরীক্ষা করানো হচ্ছে।”

অভিযোগকারীর দাবি, বিয়ের প্রতিশ্রুতি দিয়ে প্রায় দেড় বছর ধরে অরূপ তাঁর সঙ্গে সহবাস করেছেন। সোমবার অরূপের শালতোড়ার বাড়িতে এসেছিলেন তিনি। জানতে পারেন অরূপ বিবাহিত। তাঁর অভিযোগ, অরূপ এবং তাঁর পরিজনেরা তাঁকে হেনস্থা করেন। খবর পেয়ে পুলিশ তাঁকে উদ্ধার করে। রাতে ওই মহিলা অরূপের বিরুদ্ধে শালতোড়া থানায় অভিযোগ দায়ের করেন।

এ দিন আদালত চত্বরে তাঁর বিরুদ্ধে ওঠা অভিযোগ সম্পর্কে অরূপ মন্তব্য করতে চাননি। তবে তাঁর বাবা সুভাষ মণ্ডলের অভিযোগ, “আমার ছেলেকে রাজনৈতিক কারণে মিথ্যা অভিযোগে ফাঁসানো হচ্ছে।”

বিজেপির বাঁকুড়া সাংগঠনিক জেলা সভাপতি বিবেকানন্দ পাত্রের অভিযোগ, “নানা জায়গায় বিজেপি কর্মীদের মিথ্যা মামলায় ফাঁসানো হচ্ছে। অরূপকেও ফাঁসানো হয়েছে কি না, তা দলীয় স্তরে তদন্ত করে দেখা হবে। আপতত তাঁকে মণ্ডল সভাপতির পদ থেকে অব্যাহতি দেওয়া হয়েছে।”

তবে তৃণমূলের জেলা সভাপতি শুভাশিস বটব্যালের দাবি, “শালতোড়ার ওই ঘটনার সঙ্গে রাজনীতির কোনও সম্পর্ক নেই।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন