Suri

বিজেপি নেতার ধানে আগুন, অভিযুক্ত তৃণমূল, অস্বীকার শাসক দলের

পুলিশ ও স্থানীয় সূত্রে খবর, শনিবার রাত ১টা নাগাদ কেটে রাখা ধানের গাদায় কে বা কারা আগুন লাগিয়ে দেয়।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

দুবরাজপুর শেষ আপডেট: ০৬ ডিসেম্বর ২০২০ ১৮:৪০
Share:

পুড়ে যাওয়া ধান থেকে অবশিষ্ট বাছাই। —নিজস্ব চিত্র

বিজেপি নেতার ১৭ বিঘা জমির ধান আগুন লাগিয়ে পুড়িয়ে দেওয়ার অভিযোগ উঠল তৃণমূলের বিরুদ্ধে। শনিবার গভীর রাতের এই ঘটনায় এলাকায় তীব্র চাঞ্চল্য ছড়িয়েছে সিউড়ির দুবরাজপুরে। অভিযোগ অস্বীকার করে তৃণমূলের স্থানীয় নেতৃত্বের দাবি, তাঁদের দলকে বদনাম করতেই এই ধরনের কাজ করা হচ্ছে।

Advertisement

দুবরাজপুরের গোল্লারা অঞ্চলে একক বোরপুর গ্রামে বিজেপির বুথ সভাপতি কাঞ্চন অঙ্কুরের বাড়ির পাশেই ১৭ বিঘা জমির ধান কেটে রাখা ছিল। পুলিশ ও স্থানীয় সূত্রে খবর, শনিবার রাত ১টা নাগাদ ওই ধানের গাদায় কে বা কারা আগুন লাগিয়ে দেয়। পুড়ে যায় অধিকাংশ ধান। এত ধান পুড়ে যাওয়ায় মাথায় হাত কাঞ্চনের।

বিজেপির জেলা সভাপিত শ্যামাপদ মণ্ডল অবশ্য সরাসরি অভিযোগ তুলেছেন তৃণমূল এর দিকে। তিনি বলেন, তৃণমূল এর দুস্কৃতীরাই এই কাজ করেছে। ওঁদেপ পায়ের তলার মাটি সরে গিয়েছে। তাই এখন উন্মাদের মতো কাজ করছেন। আর এ ভাবে ভয় দেখিয়ে নিজেদের দলে টানার চেষ্টা করছেন।

Advertisement

আরও পড়ুন: নীলবাড়ির লক্ষ্যে মমতা-মোকাবিলা, বঙ্গ বিজেপির বাছাই একাদশ

অভিযোগ অস্বীকার করে জেলা তৃণমূলের সহ-সভাপতি অভিজিৎ সিংহ বলেন, এগুলো সম্পুর্ণ মিথ্যা কথা। বিজেপি-র নেতা-কর্মীরা নিজেরা কিছু করতে পারছেন না। তাই তৃণমূলকে বদনাম করার চেষ্টা করছেন।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন