Rally

‘মাস্ক’ ছাড়াই বিজেপির মিছিলে, অভিযোগ বিষ্ণুপুরে

মিছিলে ‘মাস্ক’ না পরা এবং দূরত্ব-বিধি না মানার অভিযোগ তুলেছে তৃণমূল। সায়ন্তনের মন্তব্য, “মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় পূর্ণ লকডাউনে যে ভাবে দলবল নিয়ে হাসপাতালে হাসপাতালে ঘুরে বেড়িয়েছেন, আমরা তাঁকে অনুসরণ করছি। তিনি আমাদের অনুপ্রেরণা।”

Advertisement

নিজস্ব সংবাদদাতা

বিষ্ণুপুর শেষ আপডেট: ০১ অক্টোবর ২০২০ ০১:১৪
Share:

শহরের পথে বুধবার। নিজস্ব চিত্র

নবান্ন অভিযান কর্মসূচির আগে বুধবার বাঁকুড়ার বিষ্ণুপুরে প্রস্তুতিসভা করেছে বিজেপি। এ দিন বিষ্ণুপুর স্টেডিয়াম থেকে একটি মিছিল শহর পরিক্রমা করে রসিকগঞ্জ বাসস্ট্যান্ডে যায়। সেখানে মঞ্চে বক্তব্য রাখেন দলের রাজ্য নেতারা। মিছিলে ‘মাস্ক’ না পরা এবং দূরত্ব-বিধি না মানার অভিযোগ তুলেছে তৃণমূল।

Advertisement

বাঁকুড়া জেলা তৃণমূলের চেয়ারম্যান শুভাশিস বটব্যাল বলেন, “করোনা পরিস্থিতিতে স্বাস্থ্য-বিধি মেনে চলাই কাম্য। কেউ যদি জোর করে স্বাস্থ্য-বিধি ভাঙতে চায়, তার ফল ভোগ করতে হবে সাধারণ মানুষকেই। প্রশাসনের আরও সক্রিয় হওয়া উচিত ছিল।’’

এ দিনের মিছিলে উপস্থিত ছিলেন বিষ্ণুপুরের বিজেপি সাংসদ সৌমিত্র খাঁ, দলের রাজ্য নেতা সায়ন্তন বসু প্রমুখ। সায়ন্তনের মন্তব্য, “মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় পূর্ণ লকডাউনে যে ভাবে দলবল নিয়ে হাসপাতালে হাসপাতালে ঘুরে বেড়িয়েছেন, আমরা তাঁকে অনুসরণ করছি। তিনি আমাদের অনুপ্রেরণা।”

Advertisement

জেলা পুলিশের এক আধিকারিক বলেন, “বুধবারের মিছিলের জন্য বিজেপি অনুমতি নিয়েছিল। স্বাস্থ্য-বিধি মেনে, দূরত্ব বজায় রেখে, মাস্ক পরেই মিছিল করার কথা। তা মানা না হলে, আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন