Murder

বীরভূমে পাথর ব্যবসায়ীকে গুলি করে খুন! গুলিবিদ্ধ অবস্থায় রাস্তাতেই পড়েছিলেন আধ ঘণ্টা

পুলিশ সূত্রে খবর, মৃতের নাম তাপস দাস। সোমবার বীরভূমের পাঁচামিতে তাঁর পাথর খাদান থেকে বাড়ির পথে যাচ্ছিলেন। সেই সময় ব্যবসায়ীকে লক্ষ্য করে গুলি চালান দুষ্কৃতীরা।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

পাঁচামি (বীরভূম) শেষ আপডেট: ২১ অগস্ট ২০২৩ ২২:৩৩
Share:

—প্রতীকী চিত্র।

পাথর ব্যবসায়ীকে গুলি করে হত্যার ঘটনা বীরভূমের পাঁচামিতে। সোমবার সন্ধ্যায় পাথর খাদান থেকে বাড়ি ফিরছিলেন তাপস দাস নামে ওই ব্যবসায়ী। অভিযোগ, ওই সময় দুষ্কৃতীদের ছোড়া গুলিতে রাস্তায় লুটিয়ে পড়েন ওই ব্যবসায়ী। যে রাস্তায় তিনি গুলিবিদ্ধ হন, সেটি বেশ নিরিবিলি।

Advertisement

তাই গুলিবিদ্ধ অবস্থাতে প্রায় ৩০ মিনিট রাস্তাতেই পড়ে থাকেন ওই ব্যবসায়ী। পরে স্থানীয়রা তাঁকে দেখতে পেয়ে উদ্ধার করেন। তাঁরাই তাপসকে সিউড়ি সদর হাসপাতালে ভর্তি করেন। কিন্তু চিকিৎসকেরা ব্যবসায়ীকে মৃত বলে ঘোষণা করেন।

মৃতের পরিবার এবং স্থানীয় কয়েক জনের অভিযোগ, তাপসের গায়ে মোট তিনটি গুলি লেগেছে। পরিবারের অভিযোগ, তাপস শুধু পাথর ব্যবসা করতেন। তাঁর ব্যবসায়িক শত্রুতা আছে, এমন কোনও কথা শোনেননি। ফলে কী কারণে এই খুন, তা নিয়ে ধন্দে পরিবারের লোকজন।

Advertisement

ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। তবে এখনও পর্যন্ত কোনও আটক বা গ্রেফতারির খবর পাওয়া যায়নি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন