প্রচার সেরে ফেরার পথে মার

বিধানসভা ভোটে লাভপুরের সিপিএম প্রার্থী মাহফজুর করীমকে সঙ্গে নিয়ে আমোদপুর এলাকার সিউড় গ্রামে প্রচারে বেরিয়েছিলেন স্থানীয় জোনাল সম্পাদক প্রশান্ত মণ্ডল।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

সাঁইথিয়া শেষ আপডেট: ১৫ মার্চ ২০১৬ ০২:৩৫
Share:

বিধানসভা ভোটে লাভপুরের সিপিএম প্রার্থী মাহফজুর করীমকে সঙ্গে নিয়ে আমোদপুর এলাকার সিউড় গ্রামে প্রচারে বেরিয়েছিলেন স্থানীয় জোনাল সম্পাদক প্রশান্ত মণ্ডল। সেখান থেকে ফেরার পথে তাঁকে মারধর করা হয় বলে অভিযোগ। জখম নেতার দাবি, বিকেল সাড়ে ৫টা নাগাদ প্রচার সেরে তিনি আমোদপুরের ছোটলাইন পাড়ের কাছে একটি গুমটিতে বসেছিলেন। সে সময়ে তাঁর পরিচিত এক তৃণমূল কর্মী তাঁকে ডাকেন। প্রশান্তবাবুর কথায়, ‘‘সন্ধে সাড়ে ৬টা নাগাদ ওই ডাক শুনে উঠে যেতেই ১৫-২০ জন মিলে আমাকে একটি ঘরে ঢুকিয়ে মারধর করা হয়। মিনিট পনেরো বাদে ছেড়ে দেওয়া হয়।’’ তবে ছাড়ার আগে তৃণমূলের লোকেরা তাঁকে হুমকি দেয়, ভবিষ্যতে আর সিপিএম করলে তাঁকে প্রাণে মেরে ফেলা হবে। দলের জেলা সম্পাদক মনসা হাঁসদা বলেন, ‘‘এ ব্যাপারে আমোদপুর পুলিশ ফাড়িতে অভিযোগ করা হয়েছে।’’ আজ ,মঙ্গলবার বিকেল ৩টেই লাভপুর বিধানসভার সর্বত্র এ নিয়ে একটি প্রতিবাদ মিছিল বের করবে সিপিএম। ওই ঘটনায় তৃণমূল নেতৃত্ব এ দিন অবশ্য যাবতীয় অভিযোগ অস্বীকার করেছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন