Coronavirus

করোনা: তারাপীঠ মন্দিরে পুজোর লাইনে দূরত্ব

মন্দির কমিটির তরফে জানানো হয়েছে, প্রশাসনের নির্দেশিকা মেনে করোনাভাইরাস সংক্রমণ নিয়ে আতঙ্কে নয় সচেতন থাকার জন্য মন্দির কমিটির মাইকের মাধ্যমে সচেতনতা বৃদ্ধির প্রচার চালানো হবে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

তারাপীঠ শেষ আপডেট: ১৬ মার্চ ২০২০ ০১:১০
Share:

ফাইল চিত্র।

করোনাভাইরাস সংক্রমণ থেকে বাঁচতে তারাপীঠ মন্দিরে সচেতনতা বৃদ্ধিতে জোর দিল প্রশাসন। রবিবার এই সংক্রান্ত নির্দেশিকা মন্দির কমিটির কাছে পাঠানো হয়। রামপুরহাটের মহকুমাশাসক তথা তারাপীঠ রামপুরহাট উন্নয়ন পর্ষদের এক্সিকিউটিভ অফিসার শ্বেতা আগরওয়াল জানান, তারাপীঠ মন্দিরে দর্শনার্থীদের করোনাভাইরাস সংক্রমণ নিয়ে সচেতনতা বৃদ্ধি করার জন্য রাজ্য সরকার থেকে যে অডিয়ো বার্তার মাধ্যমে প্রচার করা হচ্ছে তা মন্দির কমিটির মাধ্যমে একাধিকবার প্রচার করা হবে। মন্দির চত্বরে লাইনে প্রয়োজনীয় দূরত্ব বজায় রেখে দর্শনার্থীদের লাইন ঠিক করার জন্য মন্দির কমিটিকে বলা হবে বলেও শ্বেতা জানান। তারাপীঠ মন্দির কমিটির সভাপতি তারাময় মুখোপাধ্যায় এবং সম্পাদক ধ্রুব চট্টোপাধ্যায় জানান, রবিবার বিকেলে জেলা প্রশাসনের কাছ থেকে নির্দেশিকা পাওয়ার পর থেকেই দর্শনার্থীদের মধ্যে সচেতনতা বৃদ্ধিতে পদক্ষেপ করা হয়েছে। মন্দির চত্বর বা আশপাশ এলাকায় একসঙ্গে অনেক মানুষের জমায়েত এড়ানোর জন্য নজরদারিও বাড়ানো হবে।

Advertisement

মন্দির কমিটির তরফে জানানো হয়েছে, প্রশাসনের নির্দেশিকা মেনে করোনাভাইরাস সংক্রমণ নিয়ে আতঙ্কে নয় সচেতন থাকার জন্য মন্দির কমিটির মাইকের মাধ্যমে সচেতনতা বৃদ্ধির প্রচার চালানো হবে। দর্শনার্থীদের লাইনে এক মিটার দূরত্ব রাখা হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন