Death at Police Line

পুলিশ লাইনে হঠাৎ গুলির শব্দ, এনভিএফ কর্মীর দেহ উদ্ধার হল পুরুলিয়ার বেলগুমায়

পুলিশ সূত্রে জানা গিয়েছে, বৃহস্পতিবার সকালে হঠাৎ গুলির শব্দ পান বেলগুমা পুলিশ লাইনের অন্য আবাসিকেরা। তাঁরা ছুটে গিয়ে দেখতে পান এক এনভিএফ কর্মী পড়ে রয়েছেন গুলিবিদ্ধ অবস্থায়।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

পুরুলিয়া শেষ আপডেট: ২০ এপ্রিল ২০২৩ ১২:৫৫
Share:

পুলিশ লাইনে গুলিতে মৃত্যু এনভিএফ কর্মীর। প্রতীকী চিত্র।

পুলিস লাইনে আচমকা গুলির শব্দ। সেই শব্দ শুনে সকলে ছুটে গিয়ে গুরুতর জখম অবস্থায় দেখতে পেলেন পশ্চিমবঙ্গ জাতীয় স্বেচ্ছাসেবক বাহিনীর (ডব্লিউবি এনভিএফ) এক কর্মীকে। পরে হাসপাতালে মৃত্যু হয়েছে ওই এনভিএফ কর্মীর। বৃহস্পতিবার এই ঘটনা ঘটেছে পুরুলিয়ার বেলগুমা পুলিশ লাইনে।

Advertisement

পুলিশ সূত্রে জানা গিয়েছে, বৃহস্পতিবার সকালে হঠাৎ গুলির শব্দ পান বেলগুমা পুলিশ লাইনের অন্য আবাসিকরা। তাঁরা ছুটে গিয়ে দেখতে পান এক এনভিএফ কর্মী পড়ে রয়েছেন গুলিবিদ্ধ অবস্থায়। তাঁর কপালে গুলির আঘাত রয়েছে। তড়িঘড়ি ওই এনভিএফ কর্মীকে নিয়ে যাওয়া হয় পুরুলিয়া গভর্নমেন্ট মেডিক্যাল কলেজ হাসপাতালে। সেখানে কর্তব্যরত চিকিৎসকেরা তাঁকে মৃত বলে জানান। এই ঘটনার জেরে রহস্য দানা বেঁধেছে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃত ওই এনভিএফ কর্মীর নাম সুশীল কিস্কু (৩২)। তিনি পুরুলিয়ারই বান্দোয়ান থানার কুইলাপালের বাসিন্দা। তাঁর হাতে রাইফেল ছিল। প্রাথমিক ভাবে মনে করা হচ্ছে, সুশীলের সার্ভিস রাইফেল থেকে গুলি বেরিয়ে তাঁর মৃত্যু হয়েছে। কী ভাবে তাঁর মৃত্যু হল তা খতিয়ে দেখছে পুলিশ। শুরু হয়েছে তদন্ত।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন