ক্ষতিপূরণ দাবি

দুর্ঘটনায় সহকর্মীর মৃত্যুর পরেও ক্ষতিপূরণের ব্যবস্থা না হওয়ায় মহকুমাশাসকের দফতরে বিক্ষোভ দেখালেন সিভিল ডিফেন্স ভলান্টিয়াররা। সোমবার রঘুনাথপুরের মহকুমাশাসকের কার্যালয়ে বিক্ষোভ দেখানোর পাশাপাশি কাজে যাওয়ার সময়ে দুর্ঘটনায় মৃত্যুর প্রেক্ষিতে মহকুমাশাসকের কার্যালয় অর্ধদিবস বন্ধ রাখার দাবি তোলেন তাঁরা। কিছু সময়ের জন্য অফিসের মূল গেটও বন্ধ করে দেন ভলান্টিয়াররা।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

রঘুনাথপুর শেষ আপডেট: ১৬ জুন ২০১৫ ০০:৫৭
Share:

দুর্ঘটনায় সহকর্মীর মৃত্যুর পরেও ক্ষতিপূরণের ব্যবস্থা না হওয়ায় মহকুমাশাসকের দফতরে বিক্ষোভ দেখালেন সিভিল ডিফেন্স ভলান্টিয়াররা। সোমবার রঘুনাথপুরের মহকুমাশাসকের কার্যালয়ে বিক্ষোভ দেখানোর পাশাপাশি কাজে যাওয়ার সময়ে দুর্ঘটনায় মৃত্যুর প্রেক্ষিতে মহকুমাশাসকের কার্যালয় অর্ধদিবস বন্ধ রাখার দাবি তোলেন তাঁরা। কিছু সময়ের জন্য অফিসের মূল গেটও বন্ধ করে দেন ভলান্টিয়াররা। পরে মহকুমাশাসক সুরেন্দ্রকুমার মীনা তাঁদের সঙ্গে আলোচনায় বসার পরে পরিস্থিতি স্বাভাবিক হয়েছে। গত শুক্রবার পুরুলিয়া শহরের কাজে রঘুনাথপুর থেকে যাচ্ছিলেন ১২ জন সিভিল ডিফেন্স ভলান্টিয়ার। পুরুলিয়া শহরের একাংশ ঝড়ে বিপর্যস্ত হয়ে পড়েছিল। সেই কাজেই তাঁরা পুরুলিয়া যাচ্ছিলেন। রাস্তায় মফস্সল থানার কুস্তাউর গ্রামের কাছে তাঁদের গাড়ি উল্টে গেলে ঘটনাস্থলেই মারা যান রঘুনাথপুরের শাঁকা গ্রামের বাসিন্দা, তারাপ্রসন্ন গঙ্গোপাধ্যায় নামের এক সিভিক ভলেন্টিয়ার। আহত হন পাঁচ জন। মহকুমাশাসক জানান, ওই সিভিক ভলান্টিয়ারের মৃত্যুর ঘটনায় এ দিন তাঁরা দুই মিনিট শোকপালন করেছেন। পরে ভলান্টিয়ারদের সঙ্গে ফের আলোচনায় বসার সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন