Birbhum

‘মুখ্যমন্ত্রীকে ধন্যবাদ’ প্রাণিসম্পদ বিকাশ ইউনিয়নের স্মারকলিপি

সংগঠনের কর্মী আহমদে আলি জানিয়েছেন, মুখ্যমন্ত্রীকে ধন্যবাদ এই ঘোষণার জন্য। তাঁরা জেলাশাসকের মাধ্যমে সেই বার্তা মুখ্যমন্ত্রীর কাছে পৌঁছে দিলেন।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

সিউড়ি শেষ আপডেট: ০৩ ডিসেম্বর ২০২০ ২২:৪৬
Share:

মুখ্যমন্ত্রীকে ধন্যবাদ জানিয়ে স্মারকলিপি। নিজস্ব চিত্র।

কয়েক দিন আগে বাঁকুড়ার এক সভায় মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ঘোষণা করেন, পশ্চিমবঙ্গ প্রাণিসম্পদ উন্নয়ন বিভাগের সঙ্গে যুক্ত জেলা স্তরের ঠিকা কর্মীদের বেতনভুক্ত করা হবে। সেই ঘোষণার প্রেক্ষিতে এ বার মুখ্যমন্ত্রীকে ধন্যবাদ জানিয়ে সিউড়িতে জেলাশাসকের দফতরে স্মারকলিপি দিলেন বীরভূমের প্রাণিসম্পদ উন্নয়ন বিভাগের ঠিকা কর্মীরা। সিউড়িতে জেলা স্কুল মাঠ থেকে শুরু করে কর্মীরা প্রথমে শহরে একটি মিছিল করেন। তার পর তাঁরা জেলাশাসকের সঙ্গে দেখা করে স্মারকলিপি জমা দেন।

Advertisement

সংগঠনের কর্মী আহমদে আলি জানিয়েছেন, মুখ্যমন্ত্রীকে ধন্যবাদ এই ঘোষণার জন্য। তাঁরা জেলাশাসকের মাধ্যমে সেই বার্তা মুখ্যমন্ত্রীর কাছে পৌঁছে দিলেন। মুখ্যমন্ত্রীর ঘোষণা যাতে দ্রুত কার্যকর করে তাঁদের সম্মানজনক বেতনের আওতায় আনা হয় সে দাবিও পেশ করা হয় জেলাশাসকের কাছে।

রাজ্যে বিভিন্ন জেলায় এমন প্রায় ১৪ হাজার ঠিকা কর্মী রয়েছেন পশ্চিমবঙ্গ প্রাণিসম্পদ বিকাশ উন্নয়ন বিভাগে। বীরভূম জেলাতেও রয়েছেন কয়েকশো কর্মী।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন