পুজো গাইড ম্যাপ উদ্বোধন এসপি-র

রামপুরহাট থানায় এক অনুষ্ঠানে এই গাইড প্রকাশিত করেন জেলা পুলিশ সুপার কুণাল আগরওয়াল এবং মন্ত্রী আশিস বন্দ্যোপাধ্যায়। এই অনুষ্ঠানে রামপুরহাট মহকুমা পুলিশ আধিকারিক অভিষেক রায়ের সম্পাদনায় ‘অরণি’ শারদ শুভেচ্ছা পত্রিকা প্রকাশিত হয়। অনুষ্ঠানে ১০ বিশেষ চাহিদা সম্পন্ন শারীরিক প্রতিবন্ধীকে হুইল চেয়ার দেওয়া হয়।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

রামপুরহাট শেষ আপডেট: ১৬ অক্টোবর ২০১৮ ০০:৩৯
Share:

প্রকাশিত হল পুজো গাইড ম্যাপ ২০১৮। মণ্ডপে ভিড় এড়াতে এবং পুজোর দিনে যানজট এড়াতে শহরের কোন কোন পথে নো-এন্ট্রি করা হয়েছে, কোন পথ ওয়ান-ওয়ে করা হয়েছে, কোথায় ড্রপ গেট করা হয়েছে, কোথায় রয়েছে পুলিশ বুথ— সে সব এক ঝলকে বুঝতে সহায় হবে এই পুজা গাইড ম্যাপ। রামপুরহাট থানায় এক অনুষ্ঠানে এই গাইড প্রকাশিত করেন জেলা পুলিশ সুপার কুণাল আগরওয়াল এবং মন্ত্রী আশিস বন্দ্যোপাধ্যায়। এই অনুষ্ঠানে রামপুরহাট মহকুমা পুলিশ আধিকারিক অভিষেক রায়ের সম্পাদনায় ‘অরণি’ শারদ শুভেচ্ছা পত্রিকা প্রকাশিত হয়। অনুষ্ঠানে ১০ বিশেষ চাহিদা সম্পন্ন শারীরিক প্রতিবন্ধীকে হুইল চেয়ার দেওয়া হয়। এ ছাড়া রামপুরহাটের একটি অনাথ আশ্রমের শিশুদের পোশাক, জুতো, স্কুল ব্যাগ প্রদান করা হয়।

Advertisement

এ দিকে, প্রকাশিত পুজো গাইড ম্যাপে নানা ভুল তথ্য ছাপা হয়েছে বলে দাবি করেছেন শহর পুজো সমন্বয় কমিটির সভাপতি রাজকুমার দাস। কোথাও জাতীয় সড়ক ভুল দিকে দেখানো হয়েছে। কোনও আবার পূর্ব দিকের মণ্ডপ পশ্চিম দিকে চলে গিয়েছে। তাঁর কথায়, ‘‘ভুলে ভরা গাইড ম্যাপ দর্শনার্থীদের বিলি না করতে রামপুরহাটের আইসিকে বলা হয়েছে।’’

পুলিশ জানিয়েছে, কোথায়, কী ধরণের ভুল হয়েছে তা খোঁজ নিয়ে দেখা হবে। তেমন হলে সংশোধন করা হবে। তার পরে বিলি করা হবে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন