গড়জয়পুর

পূর্ণাঙ্গ স্টেশনের দাবি, রেল অবরোধ

গড়জয়পুরকে পূর্ণাঙ্গ স্টেশন করা, সেখানে হাতিয়া-টাটানগর প্যাসেঞ্জার ট্রেনের স্টপ দেওয়া এবং কোটশিলা-পুরুলিয়া ৩৩ কিলোমিটার সিঙ্গল লাইনকে ডবল লাইন করার দাবিতে মঙ্গলবার বেশ কিছুক্ষণের জন্য রেল অবরোধ করলেন স্থানীয় বাসিন্দাদের একাংশ।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

জয়পুর শেষ আপডেট: ১১ জানুয়ারি ২০১৭ ০১:১৪
Share:

গড়জয়পুরকে পূর্ণাঙ্গ স্টেশন করা, সেখানে হাতিয়া-টাটানগর প্যাসেঞ্জার ট্রেনের স্টপ দেওয়া এবং কোটশিলা-পুরুলিয়া ৩৩ কিলোমিটার সিঙ্গল লাইনকে ডবল লাইন করার দাবিতে মঙ্গলবার বেশ কিছুক্ষণের জন্য রেল অবরোধ করলেন স্থানীয় বাসিন্দাদের একাংশ। গড়জয়পুর স্টেশনে অবরোধ হয়। নেতৃত্বে ছিল গড়জয়পুর নাগরিক সমিতি।

Advertisement

সমিতির মুখপাত্র নেপাল মোদক জানান, ন্যারোগেজ থেকে ব্রডগেজ হওয়ার পর থেকে গড়জয়পুরকে হল্ট স্টেশন করে রাখা হয়েছে। কিন্তু ওই স্টেশন থেকে রোজ অনেক মানুষ যাতায়াত করেন। হাতিয়া-টাটানগর প্যাসেঞ্জার গড়জয়পুরে থামে না। কিন্তু ওই এলাকার মানুষজনের টাটানগর যাওয়ার জন্য ওই সময়ে সেটিই একমাত্র ট্রেন। নেপালবাবুর দাবি, রেলের আধিকারিকেরা এসে তাঁদের সঙ্গে কথা বলে ওই ট্রেনটি আগামী এক মাসের মধ্যে স্টপ দেওয়া শুরু করবে বলে আশ্বাস দিয়েছেন। বাকি দু’টি দাবিও উর্দ্ধতন কর্তৃপক্ষের কাছে পাঠানোর আশ্বাস মেলার পরে অবরোধ ওঠে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন