বোলপুরে পত্রিকার সংবর্ধনা অনুষ্ঠান

এলাকার সাহিত্য, সংস্কৃতি ও সমাজ উন্নয়নমূলক পত্রিকার ‘হাওয়ার কথা’-র উদ্যোগে রবিবার সন্ধ্যায় বোলপুরের ভুবনডাঙায় হয়ে গেল একটি সংবর্ধনা অনুষ্ঠান। এ দিন ওই পত্রিকার পক্ষ থেকে এলাকার সাহিত্যানুরাগী কৃষ্ণগোপাল রায়কে সংবর্ধনা দেন উদ্যোক্তারা।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

বোলপুর শেষ আপডেট: ১৮ মে ২০১৫ ০০:০৭
Share:

এলাকার সাহিত্য, সংস্কৃতি ও সমাজ উন্নয়নমূলক পত্রিকার ‘হাওয়ার কথা’-র উদ্যোগে রবিবার সন্ধ্যায় বোলপুরের ভুবনডাঙায় হয়ে গেল একটি সংবর্ধনা অনুষ্ঠান। এ দিন ওই পত্রিকার পক্ষ থেকে এলাকার সাহিত্যানুরাগী কৃষ্ণগোপাল রায়কে সংবর্ধনা দেন উদ্যোক্তারা। ভুবনডাঙার সুধাময়ী নিম্ন বুনিয়াদী বিদ্যালয়ের মুক্তমঞ্চে ওই অনুষ্ঠান উপলক্ষে হাজির ছিলেন এলাকার সাহিত্য, সংস্কৃতি প্রেমী মানুষজন। অনুষ্ঠানের উদ্যোক্তা পত্রিকার সম্পাদক প্রণতোস্মি নন্দী বলেন, ‘‘পত্রিকার তৃতীয় বর্ষ, তৃতীয় সংখ্যা সম্প্রতি প্রকাশিত হয়েছে। পত্রিকার জন্মলগ্ন থেকে কৃষ্ণগোপালবাবু রয়েছেন। তাছাড়া, এলাকার সাহিত্য, সংস্কৃতিতে তাঁর অবদানের জন্য এ দিন পত্রিকার পক্ষ থেকে তাঁকে সংবর্ধনা দেওয়া হল।’’ অনুষ্ঠানে কৃষ্ণগোপালবাবু কথা সাহিত্যিক তারাশঙ্কর বন্দ্যোপাধ্যায়, ভাস্কর রামকিঙ্কর বেইজের স্মৃতিচারণা করেন। বলেন, ‘‘যে বয়সে এসে দাঁড়িয়েছি, সে বয়স শুধু স্মৃতির পথে ফিরে চলার বয়স। প্রান্ত বেলায় এমন সংবর্ধনার জন্য পত্রিকাকে ধন্যবাদ।’’ ছিলেন চারুচন্দ্র রায়, প্রদীপ কবিরাজ, কমলাপ্রসন্ন চট্টোপাধ্যায়, মানস বন্দ্যোপাধ্যায় প্রমুখ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন