Money Fraud

সরকারি চাকরি দেওয়ার নামে লক্ষ লক্ষ টাকা প্রতারণা, বান্দোয়ানে ধৃত ২ ব্যক্তি

মঙ্গলবার সকালে এলাকার প্রতারিত যুবকরা সুনীলকে বাড়ি থেকে বের করে বিদ্যুতের খুঁটিতে বেঁধে রেখে বিক্ষোভ দেখাতে থাকেন।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

বান্দোয়ান শেষ আপডেট: ৩০ জুন ২০২১ ০০:৫৪
Share:

—নিজস্ব চিত্র

সরকারি চাকরি দেওয়ার নামে লক্ষ লক্ষ টাকা প্রতারণার অভিযোগে ধৃত ২ ব্যক্তি। পুরুলিয়ার বান্দোয়ানের ঘটনা। ধৃতদের নাম সুনীল প্ৰামাণিক ও গণেশ সিং। বুধবার ধৃতদের পুরুলিয়া আদালতে তোলা হবে।

Advertisement

পুলিশ সূত্রে খবর, বান্দোয়ানের বেশ কিছু যুবকের থেকে সরকারি চাকরি দেওয়ার নাম করে কয়েক লক্ষ টাকা নেন সুনীল প্রামাণিক। বেকার যুবকদের স্বাস্থ্য দফতর, বন দফতরে চাকরি করে দেওয়ার প্রতিশ্রুতি দেন তিনি। তাঁর এই কাজের সহযোগী ছিলেন গণেশ। চাকরি পাওয়ার জন্য সুনীলকে কমপক্ষে ৯ জন টাকা দেন। যদিও দীর্ঘদিন কেটে গেলেও চাকরির নিয়োগপত্র হাতে আসেনি যুবকদের। এর পর তাঁরা টাকা ফিরিয়ে দেওয়ার কথা বলেন। অভিযোগ, টাকা ফেরত চাইতে গেলে নানা অজুহাত দেখিয়ে এড়িয়ে যেতেন সুনীল।

মঙ্গলবার সকালে এলাকার প্রতারিত যুবকরা সুনীলকে বাড়ি থেকে বের করে বিদ্যুতের খুঁটিতে বেঁধে রেখে বিক্ষোভ দেখাতে থাকেন। ডেকে আনা হয় গণেশকেও। ২ ঘণ্টা আটকে রাখা হয় দু’জনকে। পরে পুলিশ গিয়ে তাঁদের উদ্ধার করে। বারুদি গ্রামের কৃষ্ণপদ মাহাতোর লিখিত অভিযোগের ভিত্তিতে প্রতারণার মামলা রুজু করে সুনীল ও গণেশকে গ্রেফতার করে পুলিশ।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন