তরুণীর ঝুলন্ত দেহ উদ্ধার

পরিবার সূত্রে জানা গিয়েছে, পম্পার বাপের বাড়ি রামপুরহাট থানা এলাকার কাষ্টগড়া গ্রাম পঞ্চায়েতের তিলডাহা গ্রামে। বছর আটেক আগে পম্পার বিয়ে হয়।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

সিউড়ি শেষ আপডেট: ২৪ অক্টোবর ২০১৯ ০১:২৮
Share:

পম্পাদেবীর ছবি নিয়ে তাঁর মা। সিউড়িতে। নিজস্ব চিত্র

এক বধূর অস্বাভাবিক মৃত্যু হল। ঘটনাটি ঘটেছে বুধবার ভোররাতে সিউড়ি থানা এলাকার লম্বোদরপুরে। পুলিশ ও দমকল বাহিনী গিয়ে দেহ উদ্ধার করে সিউড়ি সুপার স্পেশ্যালিটি হাসপাতালে ময়না-তদন্তের জন্য পাঠায়। পুলিশ জানিয়েছে, মৃতার নাম পম্পা মণ্ডল (২৮)। পরিবারের দাবি, পম্পাকে খুন করে ঝুলিয়ে দেওয়া হয়েছে। যদিও রাত পর্যন্ত থানায় কোনও অভিযোগ দায়ের করা হয়নি।

Advertisement

পরিবার সূত্রে জানা গিয়েছে, পম্পার বাপের বাড়ি রামপুরহাট থানা এলাকার কাষ্টগড়া গ্রাম পঞ্চায়েতের তিলডাহা গ্রামে। বছর আটেক আগে পম্পার বিয়ে হয়। তার পর থেকে সে লম্বোদরপুরের শ্বশুরবাড়িতে থাকত। মঙ্গলবার ভোররাতে লম্বোদরপুরের বাড়ির ছাদের একটি কোন থেকে পম্পার ঝুলন্ত দেহ উদ্ধার করে পুলিশ। পম্পার পরিবারের অভিযোগ, বিয়ের পর থেকেই পণের জন্য শারীরিক ও মানসিক নির্যাতন করা হত। মৃতার দাদা ভুবন মোহন মণ্ডলের অভিযোগ, ‘‘বোনকে ওর স্বামী আর শ্বশুর বাড়ির লোকজন মিলে খুন করে দেহ ঝুলিয়ে দিয়েছে। কেননা, যে জায়গায় পম্পা আত্মঘাতী হয়েছে বলছে সেখানে গলায় দড়ি নেওয়া অসম্ভব ব্যাপার।’’ মৃতার স্বামীর দাবি, ‘‘মঙ্গলবার রাতে আমার সঙ্গে অশান্তি হয়েছিল ঠিকই। কিন্তু, তার পরেও আমাকে খেতে দিয়েছিল। ভোরে উঠে ওকে না দেখতে পেয়ে ছাদে গিয়ে দেখি এই কাণ্ড।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন