বধূকে খুনের নালিশ, ধৃত

বধূকে খুন করার অভিযোগে তাঁর স্বামী, শ্বশুর, ভাসুর এবং জাকে গ্রেফতার করল পুলিশ। শনিবার রাতে তাদের গ্রেফতার করা হয়। পুলিশ জানিয়েছে, ধৃতরা হলেন মৃতার স্বামী বিদ্যুৎ গঙ্গোপাধ্যায়, শ্বশুর গোপাল গঙ্গোপাধ্যায়, জা মিনাক্ষী গঙ্গোপাধ্যায় এবং ভাসুর বিমান গঙ্গোপাধ্যায়।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

পাড়া শেষ আপডেট: ০৪ জুলাই ২০১৬ ০০:৩১
Share:

বধূকে খুন করার অভিযোগে তাঁর স্বামী, শ্বশুর, ভাসুর এবং জাকে গ্রেফতার করল পুলিশ। শনিবার রাতে তাদের গ্রেফতার করা হয়। পুলিশ জানিয়েছে, ধৃতরা হলেন মৃতার স্বামী বিদ্যুৎ গঙ্গোপাধ্যায়, শ্বশুর গোপাল গঙ্গোপাধ্যায়, জা মিনাক্ষী গঙ্গোপাধ্যায় এবং ভাসুর বিমান গঙ্গোপাধ্যায়। বাড়ি পাড়ার বনবেড়িয়া গ্রামে। বিমানবাবু পেশায় পুরুলিয়া আদালতের আইনজীবী। রবিবার ধৃতদের রঘুনাথপুর আদালতে তোলা হলে বিচারক তাঁদের জেল হেফাজতের নির্দেশ দেন। পুলিশ এবং স্থানীয় সূত্রে জানা গিয়েছে, বছর তেরো আগে বিদ্যুৎবাবুর সঙ্গে বিয়ে হয়েছিল পুরুলিয়া মফস্সল থানার গোলামারা গ্রামের বাসিন্দা মানিক গঙ্গোপাধ্যায়ের মেয়ে অনামিকা ওরফে পুতুল গঙ্গোপাধ্যায়ের (৩৩)। গত মঙ্গলবার শ্বশুরবাড়ি থেকে পুতুলের ঝুলন্ত দেহ মেলে। শনিবার মানিকবাবু মেয়ের শ্বশুরবাড়ির চার জনের বিরুদ্ধে খুনের অভিযোগ দায়ের করেন। এ দিন আদালতে ধৃতেরা দাবি করেন, পুতুল মানসিক অবসাদের জেরে আত্মহত্যা করেছেন।

Advertisement

ধর্ষণে ধৃত। এক নাবালিকাকে গণধর্ষণের অভিযোগে গ্রেফতার করা হল তিন যুবককে। দুর্গাপুরের বেনাচিতি উত্তরপল্লিতে গত বৃহস্পতিবার ঘটনাটি ঘটে বলে অভিযোগ। রবিবার বিকেলে অভিযুক্তদের ধরে পুলিশ। এ দিন সকালেই ওই নাবালিকার পরিবার পুলিশের কাছে মাদক মেশানো পানীয় খাইয়ে ধর্ষণের অভিযোগ দায়ের করে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন