Purulia Police

পুরুলিয়ায় পড়ে মাথা, দেহ ঝাড়খণ্ডে! ট্রেনে কাটা দেহ নিয়ে ঠেলাঠেলিতে রেল পুলিশ

পুরুলিয়া না কি ঝাড়খণ্ড রেলপুলিশ, কার কাছে যাবে এই মামলা, তাই নিয়ে শুরু হয় আলোচনা। পরিস্থিতি এমন জায়গায় যে পৌঁছয় যে, ফিতে নিয়ে সীমানা মাপা শুরু হয়।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

পুরুলিয়া শেষ আপডেট: ১৭ অক্টোবর ২০২২ ১৪:১১
Share:

ঝাড়খণ্ড না কি বাংলা, মৃতদেহ কারা উদ্ধার করবে, ধন্দে রেল পুলিশ। প্রতীকী চিত্র।

ট্রেনে কাটা পড়ে মৃত্যু হয়েছে এক অজ্ঞাত পরিচয় ব্যক্তির। সোমবার পুরুলিয়ার বাঘমুণ্ডি ও ঝাড়খন্ড সীমান্ত এলাকার কারু রেল সেতুর কাছে উদ্ধার হয় দেহ। কিন্তু ট্রেনে কাটা পড়া দেহটি ঘষটে ঘষটে অনেকটা দূরে চলে যায়। আর তার পরেই শুরু হয় টানাপড়েন। পুরুলিয়া না কি ঝাড়খণ্ড রেলপুলিশ, কার কাছে যাবে এই দেব, তাই নিয়ে শুরু হয় আলোচনা। পরিস্থিতি এমন জায়গায় যে পৌঁছয় যে ফিতে নিয়ে সীমানা মাপা শুরু হয়। এ নিয়ে টানাপড়েনের মধ্যে প্রায় তিন ঘণ্টা থমকে থাকে উদ্ধারকাজ। দীর্ঘ ক্ষণ পর দেহটি নিয়ে যায় ঝাড়খণ্ড পুলিশ।

Advertisement

পুরুলিয়ার সুইসা রেল স্টেশন এবং ঝাড়খণ্ডের তিরুলডি স্টেশনের মধ্যবর্তী জায়গায় সকাল ৯টা নাগাদ ট্রেনে কাটা পড়ে মৃত্যু হয় এক ব্যক্তির। এমন জায়গায় এই দুর্ঘটনা হয়েছে, যেখানে বাংলার সঙ্গে ঝাড়খণ্ডের সীমানা ভাগ হয়েছে। রেল পুলিশ সূত্রে খবর, মৃত ব্যক্তির মাথা ছিল বাংলায় এবং বাকি দেহ ছিল ঝাড়খণ্ড সীমানায়। ।

এ জন্য দেহ উদ্ধার করতে প্রচুর সময় লেগে গিয়েছে। তবে দুর্ঘটনার খবর পেয়ে দ্রুত অকুস্থলে যান রেল পুলিশের আধিকারিক এবং সুইসা ফাঁড়ির পুলিশ। অন্য দিকে, উপস্থিত হন ঝাড়খণ্ডের তিরুলডি থানার পুলিশ। দেখা যায় রেল লাইনে পড়ে রয়েছে এক ব্যক্তির ছিন্নভিন্ন দেহ। তবে কী ভাবে ওই ব্যক্তির মৃত্যু হয়েছে সেটাও জানা যায়নি। তাঁর নাম-পরিচয় জানার চেষ্টা করছে রেল পুলিশ

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন