Virtual Medium

আজ মুখ্যমন্ত্রীর হাতে পুজোর উদ্বোধন

এই বছর কোভিড পরিস্থিতির কারণে পুজোর প্রস্তুতি কিছুটা দেরিতে শুরু করেছেন পুজো কমিটির সদস্যরা।

Advertisement

নিজস্ব সংবাদদাতা 

সিউড়ি শেষ আপডেট: ১৫ অক্টোবর ২০২০ ০২:৩৮
Share:

রামপুরহাট নবীন ক্লাবের পুজোর আজ উদ্বোধন। ছবি: সব্যসাচী ইসলাম

আজ, বৃহস্পতিবার ভার্চুয়ালি জেলার কয়েকটি পুজোর উদ্বোধন করার কথা মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের। জেলা প্রশাসন সূত্রে জানা গিয়েছে, ছ’টি পুরসভার আনুমানিক দশটি পুজো উদ্বোধন করবেন। তার প্রস্তুতি নিয়ে ইতিমধ্যেই জেলাস্তরের বৈঠক হয়েছে।

Advertisement

প্রশাসন সূত্রে জানা গিয়েছে, জেলায় পুজোর উদ্বোধন সাধারণত তৃতীয়া থেকে শুরু হয়। এই বছর কোভিড পরিস্থিতির কারণে পুজোর প্রস্তুতি কিছুটা দেরিতে শুরু করেছেন পুজো কমিটির সদস্যরা। তাই বুধবার মুখ্যমন্ত্রীর উদ্বোধনের আগে পুজো মণ্ডপ কতটা প্রস্তুত হয়েছে, তা খতিয়ে দেখেন জেলা ও ব্লক স্তরের প্রশাসনিক কর্তারা।

সিউড়ির তিলপাড়ার সম্মেলনী ক্লাবের মণ্ডপ পরিদর্শন করেন সদর মহকুমাশাসক রাজীব মণ্ডল। ছিলেন বিডিও (সিউড়ি ১) এবং পুলিশ আধিকারিকরা। জানা গিয়েছে, সিউড়ি মহকুমার মধ্যে তিলপাড়া সম্মেলনী ক্লাব এবং সাঁইথিয়ার দুটি ক্লাবের পুজোর উদ্বোধন করার কথা। বোলপুর মহকুমার ত্রিশূলাপট্টি দুর্গামাতা ক্লাব এবং শান্তিনিকেতন থানা এলাকার রথীন্দ্রপল্লি আদ্যাপীঠ মন্দিরের পুজোর উদ্বোধন করার কথা।

Advertisement

মুখ্যমন্ত্রীর উদ্বোধনের আগে জোরকদমে কাজ চলছে ক্লাবগুলিতে। সিউড়ির তিলপাড়া সম্মেলনী ক্লাবের রাজা লালা বলছেন, ‘‘এটা আমাদের কাছে গর্বের। প্রায় ৯০ শতাংশ কাজ সেরে ফেলব।’’ বোলপুরের ত্রিশূলাপট্টি দুর্গামাতা ক্লাবের সভাপতি বিকাশ রায়চৌধুরী বলছেন, ‘‘জায়েন্ট স্ক্রিনের মাধ্যমে ওই উদ্বোধনী অনুষ্ঠান সম্প্রচার করব।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন