চাকি ছুড়ে বাবাকে ‘খুন’

পুলিশ জানিয়েছে, পারিবারিক বিবাদের জেরে ওই খুনের ঘটনা ঘটেছে। শুক্রবার মাঠে ধান কাটতে গিয়েছিল সঞ্জয়। দুপুরে সেখানে তাঁর জন্য খাবার নিয়ে যাওয়ার কথা ছিল রথুবাবুর।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

হুড়া শেষ আপডেট: ০৮ নভেম্বর ২০১৮ ১২:০২
Share:

বাবা মাঠে খাবার নিয়ে যাননি। সেই রাগে বাবাকে রুটি বেলার সিমেন্টের চাকি ছুড়ে খুন করার অভিযোগ উঠল ছেলের বিরুদ্ধে। শুক্রবার রাতে হুড়া থানার লধুড়কা গ্রামের ঘটনা। নিহতের নাম রথু বাউড়ি (৫৬)। তাঁকে খুন করার অভিযোগ উঠেছে ছেলে সঞ্জয় বাউড়ির বিরুদ্ধে। শনিবার সকালে নিহতের আর এক ছেলে মিঠুন দাদা সঞ্জয়ের বিরুদ্ধে হুড়া থানায় খুনের অভিযোগ করেছেন। পুলিশ জানিয়েছে, ঘটনার তদন্ত শুরু করা হয়েছে। তবে অভিযুক্ত পলাতক। তার সন্ধানে বিভিন্ন জায়গায় তল্লাশি চলছে।

Advertisement

পুলিশ জানিয়েছে, পারিবারিক বিবাদের জেরে ওই খুনের ঘটনা ঘটেছে। শুক্রবার মাঠে ধান কাটতে গিয়েছিল সঞ্জয়। দুপুরে সেখানে তাঁর জন্য খাবার নিয়ে যাওয়ার কথা ছিল রথুবাবুর। কিন্তু তিনি খাবার নিয়ে যাননি। তাতেই সঞ্জয়ের রাগ হয়। মাঠে কাজ সেরে সঞ্জয় বাড়ি ফিরে দেখে, রথুবাবু বাড়িতে নেই। তাতে রাগ আরও চড়ে যায়। তিনি বাড়ি ফিরে রাগে ফুঁসছিলেন। রথুবাবু বাড়ি ফিরতেই দু’জনের বিবাদ বাধে। সেই সময় হাতের কাছে রুটি তৈরির সিমেন্টের চাকি পেয়ে সঞ্জয় তার বাবার দিকে ছুড়ে মারে। মাটিতে লুটিয়ে পড়েন তিনি।

গুরুতর জখম অবস্থায় রথুবাবুকে প্রথমে রধড়ুকা স্বাস্থ্যকেন্দ্র নিয়ে যাওয়া হয়। সেখান থেকে তাঁকে পাঠানো হয় পুরুলিয়া দেবেন মাহাতো সদর হাসপাতালে। কিন্তু, রক্তক্ষরণ খুব বেশি হওয়ায় এবং দ্রুত অস্ত্রোপচারের প্রয়োজন হওয়ায় তাঁকে বাঁকুড়া মেডিক্যালে স্থানান্তর করেন পুরুলিয়া সদর হাসপাতালের চিকিৎসকেরা। কিন্তু, অ্যাম্বুল্যান্স ভাড়া করে তাঁকে বাঁকুড়া নিয়ে যাওয়ার পথে মৃত্যু হয়। পরে পুরুলিয়া সদর হাসপাতালে ফেরত নিয়ে যাওয়া হয়। এ দিন সকালে দেহের ময়না-তদন্ত করা হয় পুরুলিয়ায়।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন