Murder

Murder: প্রেমিকের সাহায্যে স্বামীকে খুন, পুরুলিয়ায় ধৃত স্ত্রী-সহ ৪

গত সোমবার নিতুড়িয়ায় রাস্তার পাশে একটি পরিত্যক্ত কয়লা খাদান থেকে কামাল আনসারি নামে এক যুবকের ক্ষতবিক্ষত দেহ উদ্ধার হয়।

Advertisement

নিজস্ব সংবদদাতা

পুরুলিয়া শেষ আপডেট: ১৬ জুলাই ২০২১ ১৭:৩৫
Share:

অভিযুক্তরা। নিজস্ব চিত্র।

প্রেমিকের সাহায্যে স্বামীকে খুনের অভিযোগ উঠেছিল স্ত্রীর বিরুদ্ধে। বৃহস্পতিবার রাতে অভিযুক্ত মহিলা এবং তাঁর প্রেমিক-সহ চার জনকে গ্রেফতার করল পুরুলিয়ার নিতুড়িয়া থানার পুলিশ।

Advertisement

গত সোমবার নিতুড়িয়া থানার শর্বরী-মধুকোন্ডা এলাকায় রাস্তার পাশে একটি পরিত্যক্ত কয়লা খাদান থেকে কামাল আনসারি নামে এক যুবকের ক্ষতবিক্ষত দেহ উদ্ধার হয়। তাঁর গলা, পেট-সহ শরীরের একাধিক জায়গায় ধারালো অস্ত্রের আঘাত ছিল। মৃতের শ্যালক অজ্ঞাতপরিচয়দের বিরুদ্ধে খুন এবং প্রমাণ লোপাটের অভিযোগ দায়ের করেন।

সেই অভিযোগের ভিত্তিতে তদন্তে নামে নিতুড়িয়া থানার পুলিশ। কামালের মোবাইল ফোনের সূত্র ধরে নিতুড়িয়ার হেড্ডি গ্রামের বাসিন্দা শেখ হাসিমুদ্দিনের খোঁজ পায় তারা। পুলিশ জানিয়েছে, হাসিমুদ্দিনই কামালের স্ত্রীর প্রেমিক। তাঁর সঙ্গে বছর দেড়েক আগে ফেসবুকে আলাপ হয়েছিল কামালের স্ত্রী সালমার। তার পর ধীরে ধীরে তাঁদের দু’জনের মধ্যে প্রণয়ের সম্পর্ক গড়ে ওঠে। কিন্তু কামাল তাঁদের এই সম্পর্কের কাঁটা হয়ে দাঁড়ান। ফলে সেই কাঁটা সরাতে তৎপর হন সালমা এবং কামাল।

Advertisement

পুলিশের দাবি, স্ত্রীর এই সম্পর্কের কথা ঘুণাক্ষরেও টের পাননি কামাল। ফলে সেই সুযোগ নিয়ে পরিকল্পনা করে কামালের সঙ্গে বন্ধুত্ব গড়ে তোলেন হাসিমুদ্দিন। একাধিক বার কামালকে খুনের চেষ্টাও করেন তিনি। কিন্তু ব্যর্থ হন। এর পরই সোমবার কামালকে মোটরবাইকে চাপিয়ে আসানসোলের নিয়ামতপুরে নিয়ে যান হাসিমুদ্দিন। সেখানে আগেই তাঁর আরও দুই বন্ধু শেখ আলি এবং আলিম হাজির ছিলেন। এর পর তাঁরা চার জন মিলে মদের আসর বসান। তার পর সেখানেই কামালকে তিন জন মিলে কুপিয়ে খুন করে কয়লাখনিতে ফেলে দেন বলে অভিযোগ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন