শিশু শ্রমিককে যৌন হেনস্থার নালিশ, ধৃত ১

শিশু শ্রমিককে দিয়ে পরিচারিকার কাজ করানো ও যৌন হেনস্থার অভিযোগে এক ব্যক্তিকে গ্রেফতার করল পুলিশ। পুলিশ জানিয়েছে, ধৃতের নাম মৃণালকান্তি দে। বাড়ি বড়জোড়া এলাকায় বাসিন্দা।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

বড়জোড়া শেষ আপডেট: ২৪ মে ২০১৬ ০১:৫৫
Share:

শিশু শ্রমিককে দিয়ে পরিচারিকার কাজ করানো ও যৌন হেনস্থার অভিযোগে এক ব্যক্তিকে গ্রেফতার করল পুলিশ। পুলিশ জানিয়েছে, ধৃতের নাম মৃণালকান্তি দে। বাড়ি বড়জোড়া এলাকায় বাসিন্দা। সোমবার তাঁকে বাঁকুড়া আদালতে তোলা হলে বিচারক ১৪ দিনের জেল হেফাজতের নির্দেশ দেন। জেলা চাইল্ড লাইন সূত্রে জানা গিয়েছে, কিশোরী পরিচারিকাকে দিয়ে বাড়ির কাজ করানো হচ্ছে বলে খবর আসে দফতরে। সেই অভিযোগের ভিত্তিতেই রবিবার জেলা চাইল্ড লাইনের কর্মী ও আধিকারিকেরা বড়জোড়ায় মৃণালবাবুর বাড়িতে যান। সেখান থেকে বারো বছরের ওই কিশোরীকে উদ্ধার করা হয়। পুলিশ সূত্রে জানা গিয়েছে, ওই কিশোরী হিড়বাঁধ ব্লকের বাসিন্দা। পরিচারিকার কাজ করানোর জন্য তাকে বাড়ি থেকে নিয়ে আসা হয়েছিল। মৃণালবাবু তাকে যৌন হেনস্থা করেছেন বলে পুলিশের কাছে অভিযোগ করেছে ওই কিশোরী। জেলা চাইল্ডলাইন সূত্রে জানা গিয়েছে, তাকে আপাতত বাঁকুড়ার একটি হোমে রাখা হয়েছে। ওই কিশোরীর কাউন্সেলিং করা হচ্ছে বলে চাইল্ড লাইন জানিয়েছে।

Advertisement

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন