Extra Marital Affair

স্বামী পরকীয়া করছে, রাগে ১৮ দিনের সদ্যোজাতের গলা টিপে মারলেন মা! শান্তিনিকেতনে চাঞ্চল্য

শনিবার মালতির বাড়িতে চিৎকার-চেঁচামেচি শুনে দৌড়ে এসেছিলেন প্রতিবেশীরা। তাঁরা এসে দেখেন দুধের শিশুটির নিথর দেহ পড়ে রয়েছে আর তার মা গলায় দড়ি দিয়ে ঝুলছেন।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শান্তিনিকেতন শেষ আপডেট: ০৯ এপ্রিল ২০২৩ ১১:৫৯
Share:

পুলিশ সূত্রে খবর, বছর দুই আগে বিয়ে হয় সোনাই টুডু এবং স্ত্রী মালতি টুডুর। কিছু দিন আগে দম্পতির একটি সন্তান হয়েছে। —প্রতীকী চিত্র।

স্বামী অন্য সম্পর্কে জড়িয়েছেন। এ নিয়ে কয়েক দিন ধরে অশান্তি চলছিল দম্পতির। কিন্তু শনিবার তা চরমে পৌঁছোয়। রাগের চোটে নিজের ১৮ দিনের সন্তানকে গলা টিপে খুন করার অভিযোগ উঠল মহিলার বিরুদ্ধে। এর পর তিনি আত্মহত্যার চেষ্টা করেন। চাঞ্চল্যকর এই ঘটনাটি ঘটেছে বীরভূমের শান্তিনিকেতন থানা এলাকায়।

Advertisement

পুলিশ সূত্রে খবর, বছর দুই আগে বিয়ে হয় সোনাই টুডু এবং স্ত্রী মালতি টুডুর। কিছু দিন আগে দম্পতির একটি সন্তান হয়েছে। শনিবার সন্ধ্যায় ১৮ দিনের সেই শিশুকে নিজের ঘরে গলা টিপে মেরে ওই বধূ আত্মহত্যার চেষ্টা করেন বলে অভিযোগ। প্রতিবেশীরা চেষ্টায় প্রাণ বাঁচে বধূর।

স্থানীয় সূত্রে খবর, বিয়ের আগে থেকেই এক মহিলার সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন সোনাই। বিয়ের পরও সেই সম্পর্কে রয়েছেন তিনি। এ নিয়ে স্ত্রীর সঙ্গে নিত্যদিন অশান্তি হত। প্রতিবেশীরা জানাচ্ছেন, সোনাই এবং মালতির মধ্যে প্রায়ই ঝগড়া হত। এমনকি, সব সময় স্ত্রীর মৃত্যুকামনা করতেন সোনাই। ঝগড়ার সময় স্ত্রীকে প্রাণে মেরে ফেলারও হুমকি দিতেন। শনিবার মালতির বাড়িতে চিৎকার-চেঁচামেচি শুনে দৌড়ে এসেছিলেন প্রতিবেশীরা। তাঁরা এসে দেখেন দুধের শিশুটির নিথর দেহ পড়ে রয়েছে আর তার মা গলায় দড়ি দিয়ে ঝুলছেন। তড়িঘড়ি তাঁকে উদ্ধার করা হয়। খবর পেয়ে ঘটনাস্থলে আসে শান্তিনিকেতন থানার পুলিশ। ইতিমধ্যে শিশুটির দেহ ময়নাতদন্তের জন্য বোলপুর মহকুমা হাসপাতালে পাঠানো হয়েছে। এ ছাড়া শিশুটির মা, দাদু-সহ ওই পরিবারের মোট ৪ জনকে আটক করেছে পুলিশ। তবে মালতির স্বামী সোনাই পলাতক।

Advertisement

এই ঘটনা প্রসঙ্গে বীরভূম জেলার পুলিশ সুপার ভাস্কর মুখোপাধ্যায় বলেন, ‘‘শান্তিনিকেতন থানার পুলিশ রাতেই ঘটনাস্থলে পৌঁছেছিল। আমরা গোটা বিষয়টি তদন্ত করে দেখছি। পারিবারিক অশান্তি না কি অন্য কোনও বিষয় রয়েছে, সবটাই আমরা খতিয়ে দেখছে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন