Murder

পুরুলিয়ায় শাশুড়িকে পিটিয়ে খুন বৌমার, ১৪ দিনের জেল হেফাজতের নির্দেশ

শুক্রবার সকালে পারিবারিক ঝামেলাকে কেন্দ্র করে সন্ধ্যা তাঁর শাশুড়ি প্রমীলা বাউরি (৭৮) লাঠি দিয়ে পেটায়।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

পুরুলিয়া শেষ আপডেট: ২৮ জুন ২০২১ ১৬:৪৩
Share:

কাশীপুর থানা। প্রতীকী ছবি।

শাশুড়িকে পিটিয়ে খুন করার অভিযোগে বৌমাকে গ্রেফতার করেছে পুলিশ। রবিবার আদালতে তোলা হলে তাঁকে ১৪ দিনের জেল হেফাজতের নির্দেশ দিয়েছেন বিচারক। পুরুলিয়া জেলার কাশিপুর থানার অন্তর্গত ধুলিয়া বহরা গ্রামে ঘটেছে এই ঘটনা। পুলিশ জানিয়েছে, ধৃতের নাম সন্ধ্যা বাউরি।

Advertisement

শুক্রবার সকালে পারিবারিক ঝামেলাকে কেন্দ্র করে সন্ধ্যা তাঁর শাশুড়ি প্রমীলা বাউরি (৭৮) লাঠি দিয়ে পেটায়। এই মারের জেরে মাথায় এবং শরীরে আঘাত প্রাপ্ত হন ওই বৃদ্ধা। এর পর প্রতিবেশীরা তাঁকে প্রথমে কল্লোলি স্বাস্থ্য কেন্দ্র নিয়ে যান। তাঁর চোট গুরুতর থাকায় চিকিৎসকদের পরামর্শে বাঁকুড়া সম্মিলনী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানকার চিকিৎসকরা কলকাতা নিয়ে যাওয়ার জন্য বলেছিল। কিন্তু আর্থিক সামর্থ্য না থাকায় কলকাতা নিয়ে না গিয়ে আহত বৃদ্ধাতে বাড়ি ফিরিয়ে আনেন পরিবারের লোক।

শনিবার প্রমীলা অসুস্থ বোধ করলে ফের তাঁকে পল্লবী স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যাওয়া হয়। সেখানেই চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। বৃদ্ধার মেয়ের ছেলে অর্থাৎ নাতির অভিযোগের ভিত্তিতে কাশিপুর থানার পুলিশ একটি অনিচ্ছাকৃত মৃত্যুর মামলা রুজু করে। তার পর মৃতের বৌমাকে গ্রেফতার করে পুলিশ। রবিবার তাঁকে রঘুনাথপুর মহকুমা আদালতে তোলা হয়েছিল। সেখানেই বিচারক ১৪ দিনের জেল হেফাজতের নির্দেশ দেন।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন