Parachute

পিঠে প্যারাশুট, দেহে বায়ুসেনার পোশাক, জখম যুবককে ঘিরে রহস্য বাঁকুড়ার বড়জোড়ায়

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, বুধবার সকালে বাঁকুড়ার বড়জোড়া ব্লকের ঘুটগড়িয়া এলাকার একটি কারখানার সামনে আহত অবস্থায় ওই যুবককে পড়ে থাকতে দেখা যায়। তা দেখে স্থানীয় বাসিন্দারা খবর দেন পুলিশে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

বাঁকুড়া শেষ আপডেট: ০৫ এপ্রিল ২০২৩ ১২:০৫
Share:

পিঠে প্যারাশুট বাঁধা অবস্থায় উদ্ধার জখম সেই যুবক। — নিজস্ব চিত্র।

পিঠে বাঁধা প্যারাশুট। দেহে বায়ুসেনার পোশাক। মাথায় হেলমেট। পোশাকের সঙ্গে রয়েছে আরও নানা সরঞ্জাম। এমন অবস্থায় জখম এক যুবককে উদ্ধার করা হয়েছে বাঁকুড়ার বড়জোড়া থেকে। আর এই ঘটনা ঘিরে ঘনাচ্ছে রহস্য। পুলিশ সূত্রে জানা গিয়েছে, ওই যুবক বায়ুসেনার সদস্য। ওই যুবককে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা তাঁকে মৃত বলে জানান। এমনটা জানা গিয়েছে পুলিশ সূত্রে।

Advertisement

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, বুধবার সকালে বাঁকুড়ার বড়জোড়া ব্লকের ঘুটগড়িয়া এলাকার একটি কারখানার সামনে আহত অবস্থায় ওই যুবককে পড়ে থাকতে দেখা যায়। তা দেখে স্থানীয় বাসিন্দারা খবর দেন পুলিশে। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, ওই যুবকের পাশেই পড়ে ছিল একটি প্যারাশুট। খবর পেয়ে বড়জোড়া থানার পুলিশ ওই যুবককে উদ্ধার করে। তাঁকে ভর্তি করানো হয় বড়জোড়া সুপার স্পেশালিটি হাসপাতালে। তবে তাঁকে বাঁচানো যায়নি।

পুলিশ জানিয়েছে, তিনি বায়ুসেনার কর্মী। বাঁকুড়ার অতিরিক্ত পুলিশ সুপার বিবেক বর্মা বলেন, ‘‘বড়জোড়া থানায় খবর আসার সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে গিয়ে আহত সেনাকর্মীকে উদ্ধার করে বড়জোড়া সুপার স্পেশালিটি হাসপাতালে নিয়ে যাই। সেখানে চিকিৎসকরা ওই সেনাকর্মীকে মৃত বলে ঘোষণা করেন। আমরা পানাগড় সেনার তরফে জানতে পেরেছি গত কাল থেকে তিনি নিখোঁজ ছিলেন। বড়জোড়া থানায় অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু করে ঘটনার তদন্ত শুরু হয়েছে।’’

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন