Purulia

পথ দুর্ঘটনায় মৃত্যুর ক্ষতিপূরণের দাবিতে ৩ ঘণ্টা অবরোধ রাজ্য সড়ক

দুর্ঘটনার পর ক্ষুব্ধ হয়ে ওঠেন এলাকার মানুষ। তাঁদের অভিযোগ, গতি নিয়ন্ত্রণের কোনও ব্যবস্থা না থাকায় এই ব্যস্ত রাস্তায় প্রায়ই দুর্ঘটনা ঘটে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

পুরুলিয়া শেষ আপডেট: ০৪ ডিসেম্বর ২০২০ ১৮:৩৩
Share:

পথ দুর্ঘটনায় যুবকের মৃত্যু। নিজস্ব চিত্র।

বেপরোয়া গতির ডাম্পারের ধাক্কায় মৃত্যু হল এক যুবকের। শুক্রবার পুরুলিয়ায় রঘুনাথপুরের নিতুড়িয়া এলাকার ঘটনা। মৃতের পরিবারকে ক্ষতিপূরণ দেওয়া এবং ওই এলাকায় যানবাহনের গতি নিয়ন্ত্রণের দাবিতে দীর্ঘক্ষণ পথ অবরোধ চলে। পরে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

Advertisement

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, সকালে নিতুড়িয়ার দিক থেকে রঘুনাথপুরের দিকে একটি স্কুটারে যাচ্ছিলেন ২ ব্যক্তি। সেই সময় উল্টো দিক থেকে আসা একটি ডাম্পার তাঁদের ধাক্কা মারে। দুর্ঘটনাটি ঘটে নিতুড়িয়ার মেকাতলা রেল গেটের সামনে। ঘটনাস্থলে মারা যান এক ব্যক্তি অন্য জন গুরুতর জখম হন। পুলিশ জানিয়েছে, মৃতের নাম পরিমল পাল। তাঁর বাড়ি নিতুড়িয়া থানার রংদি গ্রামে।

দুর্ঘটনার পর ক্ষুব্ধ হয়ে ওঠেন এলাকার মানুষ। তাঁদের অভিযোগ, গতি নিয়ন্ত্রণের কোনও ব্যবস্থা না থাকায় এই ব্যস্ত রাস্তায় প্রায়ই দুর্ঘটনা ঘটে। গতি নিয়ন্ত্রণের ব্যবস্থা এবং মৃত যুবকের পরিবারকে ক্ষতিপূরণ দেওয়ার দাবিতে প্রায় ৩ ঘণ্টা অবরোধ করে রাখা হয় পুরুলিয়া-বরাকর রাজ্য সড়ক। ফলে ব্যপক যানজট তৈরি হয়। পরে পুলিশ গিয়ে উপযুক্ত ব্যবস্থা নেওয়ার প্রতিশ্রুতি দিলে অবরোধ তুলে নেওয়া হয়।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন