TMC

পদ থেকে সরতে চান বীরভূমের আর এক তৃণমূল নেতা, পঞ্চায়েত ভোটের আগে চিঠি দিলেন দলকে

দিন কয়েক আগেই খয়রাশোলে গ্রাম পঞ্চায়েতের উপপ্রধান ভূপেন্দ্রনাথ ঘোষ দল ছাড়ার আবেদন করেছিলেন। সেই আবহে সিদ্ধার্থ বন্দ্যোপাধ্যায়ের পদত্যাগের আবেদন ঘিরে জল্পনা দানা বেঁধেছে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

খয়রাশোল শেষ আপডেট: ২৮ ফেব্রুয়ারি ২০২৩ ১২:২৬
Share:

প্রতীকী চিত্র।

পঞ্চায়েত ভোটের আগে দলীয় পদ থেকে সরতে চাইছেন বীরভূমের খয়রাশোলের তৃণমূল নেতা সিদ্ধার্থ বন্দ্যোপাধ্যায়। দিন কয়েক আগে খয়রাশোলেরই আর এক তৃণমূল নেতা ভূপেন্দ্রনাথ ঘোষ দল ছাড়তে চেয়ে আবেদন করেছিলেন উচ্চ নেতৃত্বকে। সেই আবহে দলের পদ ছাড়তে এই বার চিঠি দিয়েছেন সিদ্ধার্থ।

Advertisement

তৃণমূলের কেন্দ্রগড়িয়া অঞ্চলের সভাপতি সিদ্ধার্থ। তাঁর বক্তব্য, অসুস্থতার জন্য তিনি ছাড়তে চান দলীয় পদ। তাঁর কথায়, ‘‘আমি ২০১৯ সালে লোকসভার ভোটের পর দায়িত্ব পেয়েছিলাম। কিন্তু এখন আমার কিছু শারীরিক অসুস্থতা দেখা দিয়েছে। ফলে দলের কাজ সেই ভাবে আমি করতে পারছি না। দলে নতুন মুখ আসুক। আমি দলের কর্মী হয়ে থাকতে চাই।’’ সিদ্ধার্থের দাবি, উচ্চ নেতৃত্বের তরফে তাঁকে জানানো হয়েছে পঞ্চায়েত ভোটের আগে তিনি পদত্যাগ করতে পারবেন না।

দিন কয়েক আগেই খয়রাশোলে গ্রাম পঞ্চায়েতের উপপ্রধান (বর্তমানে প্রধানের দায়িত্বপ্রাপ্ত) তথা খয়রাশোল অঞ্চল তৃণমূলের সদস্য ভূপেন্দ্রনাথ দল ছাড়ার আবেদন করেছিলেন। সেই আবহে সিদ্ধার্থর পদত্যাগের আবেদন ঘিরে জল্পনা দানা বেঁধেছে। যদিও, দলীয় কোন্দলের জেরে পদত্যাগের জল্পনা উড়িয়ে দিয়েছেন সিদ্ধার্থ। তাঁর কথায়, ‘‘আমার সঙ্গে কারও কোনও মনোমালিন্য হয়নি।’’ এই নিয়ে বীরভূমে তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের গড়া কোর কমিটির সদস্য কাজল শেখ বলেন, ‘‘এই বিষয়ে আমার কিছু জানা নেই। এই নিয়ে খবর পেলে তা সংবাদমাধ্যমে জানানো হবে।’’

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
আরও পড়ুন