TMC

দলনেত্রীর সভায় যোগ দিতে এসে বাসের ছাদ থেকে পড়ে মৃত ১

হুটমুড়া হাইস্কুল ফুটবল ময়দানে দলনেত্রীর সভায় যোগ দিতে বাসের ছাদে চড়ে এসেছিলেন পুরুলিয়ার বাগমুন্ডি থানার বুরদা গ্রামের বাসিন্দা বেঞ্জামিন।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

পুরুলিয়া শেষ আপডেট: ১৯ জানুয়ারি ২০২১ ২৩:২৯
Share:

এ ভাবেই সভায় যোগ দিতে যাওয়ার পথে মৃত্যু। ইনসেটে বেঞ্জামিন। নিজস্ব চিত্র।

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সাধের ‘সেফ ড্রাইভ সেভ লাইফ’ কর্মসূচিকে বুড়ো আঙুল দেখিয়ে বাসের মাথায় চড়ে তাঁর সভাতেই যোগ দিলেন তৃণমূল কর্মীরা। মঙ্গলবার এমনই ছবি দেখা গেল পুরুলিয়ায়। যার জেরে এড়ানো গেল না দুর্ঘটনাও। এ দিন সভা শুরুর কিছু ক্ষণ আগে বাসের ছাদ থেকে তাড়াহুড়ো করে নামতে গিয়ে মৃত্যু হল এক তৃণমূল কর্মীর। নিহতের নাম বেঞ্জামিন সান্ডিল।

Advertisement

মঙ্গলবার হুটমুড়া হাইস্কুল ফুটবল ময়দানে দলনেত্রীর সভায় যোগ দিতে বাসের ছাদে চড়ে এসেছিলেন পুরুলিয়ার বাগমুন্ডি থানার বুরদা গ্রামের বাসিন্দা বেঞ্জামিন। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, সভায় ভিড় দেখে তাড়াহুড়ো করে ছাদ থেকে নামতে যান বেঞ্জামিন। কিন্তু পা পিছলে মাটিতে পড়ে যান তিনি। তাঁকে সঙ্গে সঙ্গে নিয়ে যাওয়া হয় দেবেন মাহাতো গভর্নমেন্ট মেডিকেল কলেজ হাসপাতালে। সেখানে চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। সভা শেষে হাসপাতালে যান তৃণমূলের পুরুলিয়া জেলা সভাপতি গুরুপদ টুডু। বেঞ্জামিনের পরিবারকে আর্থিক সাহায্যের আশ্বাস দিয়েছে দল।

মঙ্গলবার সভা শুরুর আগে এমন মর্মান্তিক দুর্ঘটনার পরেও অবশ্য টনক নড়েনি পুলিশের। সভা শেষেও তৃণমূল কর্মীদের একইভাবে বাসের মাথায় চড়ে গন্তব্যে ফিরতে দেখা যায়।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন