Fraud

Fraud: নাতির থেকে তথ্য জেনে দাদুর অ্যাকাউন্ট সাফ প্রতারকদের! সিউড়িতে দায়ের অভিযোগ

নাবালক নাতির থেকে দাদুর ব্যাঙ্ক অ্যাকাউন্ট সংক্রান্ত নানা তথ্য ফোনে প্রতারকরা হাতিয়ে নেয় বলে অভিযোগ। এর পর অ্যাকাউন্ট সাফ।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

সিউড়ি শেষ আপডেট: ০৯ জুন ২০২২ ১৩:৪৫
Share:

পুলিশে অভিযোগ দায়ের অশোক বীরবংশী।

নাবালক নাতির থেকে তথ্য জেনে দাদুর ব্যাঙ্ক অ্যাকাউন্ট সাফ করে দিয়েছে প্রতারকরা। এমনই অভিযোগ উঠল বীরভূমের সিউড়ি থানার সিউড়ি পুরসভার ১৮ নম্বর ওয়ার্ডে। এ নিয়ে পুলিশে অভিযোগ দায়ের হয়েছে। পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে।

Advertisement

সিউড়ি পুরসভার ১৮ নম্বর ওয়ার্ডের বাসিন্দা অশোক বীরবংশী। তিনি পুরসভার অবসরপ্রাপ্ত কর্মী। তাঁর অভিযোগ, সম্প্রতি ব্যাঙ্ক ম্যানেজার পরিচয় দিয়ে এক ব্যক্তি ফোন করে। সেই সময় ফোন ধরেছিল অশোকের নাবালক নাতি। তার থেকে অশোকের ব্যাঙ্ক অ্যাকাউন্ট নম্বর, আধার কার্ড সংক্রান্ত নানা তথ্য ফোনে প্রতারকরা হাতিয়ে নেয় বলে অভিযোগ। এর পর অশোকের অ্যাকাউন্ট থেকে সমস্ত টাকা তুলে নেওয়া হয় বলে অভিযোগ।

অশোকের কথায় ‘‘সব মিলিয়ে ১৮ হাজার টাকা ছিল ওই অ্যাকাউন্টে। আজ পেনশন তুলতে গিয়ে দেখি একটা পয়সা নেই।’’ এ নিয়ে পুলিশে অভিযোগ দায়ের করেন তিনি। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন