আর্জি ঘরে ফেরানোর

পুরনো বিবাদের জেরে বিয়ে বাড়ির অনুষ্ঠানে এক মহিলাকে কটূক্তি করার অভিযোগে দুই পাড়ার মধ্যে গণ্ডগোল বাধে। এক বধূর মাথা ফাটে। ক’দিন আগে রামপুরহাট থানার সাকিরপুর গ্রামের এই ঘটনায় এখন রাজনৈতিক রং লেগেছে। অভিযোগ উঠেছে, তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা বিজেপি-র সমর্থক পরিবারের ওই বধূটির উপরে হামলা চালিয়েছে। তিনটি পরিবার মারধর করে গ্রামছাড়াও করা হয় বলে বিজেপি-র অভিযোগ।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

রামপুরহাট শেষ আপডেট: ০৯ জুন ২০১৫ ০০:৪২
Share:

পুরনো বিবাদের জেরে বিয়ে বাড়ির অনুষ্ঠানে এক মহিলাকে কটূক্তি করার অভিযোগে দুই পাড়ার মধ্যে গণ্ডগোল বাধে। এক বধূর মাথা ফাটে। ক’দিন আগে রামপুরহাট থানার সাকিরপুর গ্রামের এই ঘটনায় এখন রাজনৈতিক রং লেগেছে। অভিযোগ উঠেছে, তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা বিজেপি-র সমর্থক পরিবারের ওই বধূটির উপরে হামলা চালিয়েছে। তিনটি পরিবার মারধর করে গ্রামছাড়াও করা হয় বলে বিজেপি-র অভিযোগ। সোমবার ওই পরিবারের সদস্যেরা রামপুরহাট মহকুমা পুলিশ আধিকারিকের সঙ্গে দেখা করে তাঁদের নিরাপদে বাড়ি ফেরানোর আর্জি জানালেন। তাঁদের অভিযোগ, বিনা দোষে তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা তাঁদের মারধর করে গ্রামে ঢুকতে দিচ্ছে না। রামপুরহাট থানায় লিখিত অভিযোগ জানাতে গেলে থানা তা গ্রহণ করেনি বলে তাঁদের দাবি। তাই এ দিন রামপুরহাট মহকুমা পুলিশ আধিকারিকের কাছে তাঁরা এ ব্যাপারে অভিযোগপত্র জমা দেন। রামপুরহাট মহকুমা পুলিশ আধিকারিক জোবি থমাস বলেন, “অভিযোগ পেয়েছি। দাবিগুলি খতিয়ে দেখে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।’’ সাকিরপুর এলাকাটি রামপুরহাট ১ ব্লকের বড়শাল গ্রাম পঞ্চায়েতের মধ্যে পড়ে। বড়শাল পঞ্চায়েতের প্রধান তৃণমূলের শ্রাবণী সাহার দাবি, ‘‘গ্রামে একটা গণ্ডগোল হয়েছিল ঠিকই। কিন্তু তার জেরে গ্রামের কোনও পরিবারই গ্রামছাড়া হয়নি।’’ তিনি জানান, গ্রামে শান্তি শৃঙ্খলা বজায় রাখতে উভয় পক্ষকে নিয়ে আজ মঙ্গলবার তিনি আলোচনায় বসবেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন