Bogtui

Rampurhat Case: বগটুই হত্যাকাণ্ডে আরও সাত জন সিবিআইয়ের জালে, ধৃতেরা সকলেই ওই গ্রামের বাসিন্দা

বগটুই-কাণ্ডে ধৃতদের জেরা করে আরও কয়েক জনের নাম পেয়েছিলেন সিবিআই আধিকারিকরা। তার ভিত্তিতেই সাত জনকে গ্রেফতার করা হয়েছে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

রামপুরহাট শেষ আপডেট: ২৩ অগস্ট ২০২২ ১৪:৩৪
Share:

বগটুই-কাণ্ডে আরও গ্রেফতার। — ফাইল চিত্র।

বগটুই হত্যাকাণ্ডে আরও সাত জনকে গ্রেফতার করল কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা (সিবিআই)। সোমবার বিভিন্ন এলাকা থেকে তাঁদের গ্রেফতার করা হয়েছে। ধৃতদের বিরুদ্ধে ওই হত্যাকাণ্ডে জড়িত থাকার অভিযোগ রয়েছে।

Advertisement

এর আগে বগটুই-কাণ্ডে ধৃতদের জেরা করে আরও কয়েক জনের নাম পেয়েছিলেন সিবিআই আধিকারিকেরা। তার ভিত্তিতেই নুর আলি শেখ, শের আলি শেখ, বিকির আলি শেখ, আসিফ শেখ, জসিফ শেখ, সাইদুল শেখ এবং জামিনুল শেখ নামে সাত জনকে গ্রেফতার করা হয়েছে। তাঁরা সকলেই বগটুইয়ের বাসিন্দা। ধৃতদের বিরুদ্ধে নির্দিষ্ট অভিযোগ রয়েছে বলে সিবিআই সূত্রে জানা গিয়েছে।

গত ২১ মার্চ রামপুরহাটের বগটুই মোড়ে বোমার আঘাতে খুন হন বড়শাল গ্রাম পঞ্চায়েতের তৃণমূল উপপ্রধান ভাদু শেখ। সেই খুনের পর রাতে বগটুই গ্রামের ১০টি বাড়িতে আগুন ধরিয়ে দেওয়ার অভিযোগ ওঠে। তার জেরে ১০ জনের মৃত্যু হয়। গোটা ঘটনার তদন্ত শুরু করেছে সিবিআই।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন