বোলপুরে খুন রিকশা চালক

পেশায় রিকশা চালক, নাসির শেখ (৪৫) নিখোঁজ ছিলেন বুধবার সন্ধ্যা থেকে। বৃহস্পতিবার তাঁর গুলিবিদ্ধ নিথর দেহ উদ্ধার মিলল শ্রীনিকেতন লাগোয়া মোলডাঙ্গা ক্যানেল এলাকা থেকে। নাসিরের বাড়ি বোলপুরের সাত নম্বর ওয়ার্ডের নিচু বাঁধগোড়া এলাকায়।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

বোলপুর শেষ আপডেট: ২৬ অগস্ট ২০১৬ ০২:১১
Share:

বোলপুর থানার সামনে নিয়ে আসা হয়েছে গুলিবিদ্ধ নাসির শেখের (ইনসেটে) দেহ। বৃহস্পতিবার তোলা নিজস্ব চিত্র।

পেশায় রিকশা চালক, নাসির শেখ (৪৫) নিখোঁজ ছিলেন বুধবার সন্ধ্যা থেকে। বৃহস্পতিবার তাঁর গুলিবিদ্ধ নিথর দেহ উদ্ধার মিলল শ্রীনিকেতন লাগোয়া মোলডাঙ্গা ক্যানেল এলাকা থেকে। নাসিরের বাড়ি বোলপুরের সাত নম্বর ওয়ার্ডের নিচু বাঁধগোড়া এলাকায়। স্থানীয়দের কাছে খবর পেয়ে, এ দিন বিকেলে দেহ উদ্ধার করে পুলিশ। গুলি করে খুনের ঘটনায়, দোষীদের অবিলম্বে গ্রেফতারের দাবিতে সন্ধ্যায় শান্তিনিকেতন থানায় বিক্ষোভ দেখান নিহতের পরিবার। নাসির শেখের দেহ ময়নাতদন্তের জন্য বোলপুর মহকুমা হাসপাতালে পাঠিয়েছে পুলিশ। যদিও, এ দিন রাত পর্যন্ত কোনও লিখিত অভিযোগ জানায়নি নিহতের পরিবার।

Advertisement

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, বোলপুরের সাত নম্বর ওয়ার্ডের নিচু বাঁধগোড়ার বাসিন্দা নাসির বুধবার সন্ধ্যায় রিকশা নিয়ে বেরিয়েছিলেন। নিহতের শ্বশুর শেখ শাহাজাহান বলেন, ‘‘বিনুড়িয়া মণ্ডপের মাল নিয়ে যাওয়ার জন্য যাচ্ছি বলে বাড়ি থেকে বেরিয়ে ছিল। রাতে বাড়িতে ফেরেনি। সকাল থেকে খোঁজাখুঁজি হয়েছে। বিকেলে শ্রীনিকেতনের মোলডাঙা ক্যানেলের জলে দেহ ভাসার খবর পেয়ে ঘটনার কথা পুলিশকে জানানো হয়।’’

তাঁর দাবি, নাসিরের বাঁ দিকের থুতুনি, কানের পাশে এবং মাথার পিছনে তিনটি গুলি লেগেছে। কে বা কারা কী কারণে ওকে গুলি করে খুন করল, তার তদন্ত করুক পুলিশ।’’

Advertisement

প্রাথমিক ভাবে পুলিশ একটি অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু করে ঘটনার তদন্ত শুরু করেছে। ইতিমধ্যেই, নাসির শেখের পরিবারের সঙ্গে কথা বলেছে পুলিশ। প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান, পারিবারিক কোনও ঝামেলার জেরে নাসিরের এমন পরিণতি হতে পারে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন