BJP

পুরুলিয়ায় মিছিলে ওঠা স্লোগান নিয়ে বিতর্কে বিজেপি

জেলার ৭ টি বিধানসভায় এই কর্মসূচি নিয়ে মোটরবাইক মিছিল করে বিজেপি।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

পুরুলিয়া শেষ আপডেট: ০৪ ডিসেম্বর ২০২০ ২২:৩০
Share:

এই মিছিলে ওঠা স্লোগান ঘিরে বিতর্ক। নিজস্ব চিত্র।

‘আর নয় অন্যায়’ কর্মসূচি মিছিলে একটি স্লোগানকে কেন্দ্র করে বিতর্কে জড়াল বিজেপি। শুক্রবার পুরুলিয়ার বরাবাজারে এই মিছিল ছিল। মিছিল থেকে স্লোগান ওঠে ‘দেশ কি গাদ্দারোকো গোলি মারো সালেকো’। সোশ্যাল মিডিয়ায় সেটি ভাইরালও হয়েছে। তৃণমূলের মুখপাত্র নবেন্দু মাহালি বলেন, “দেশাত্মবোধের নামে বিজেপি দাঙ্গা-হিংসার রাজনীতি করছে। বরাবাজারের মত জায়গায় সম্প্রীতির বার্তা না দিয়ে বিজেপি উস্কানি এবং প্ররোচনা দিচ্ছে তারা।”

Advertisement

জেলার ৭ টি বিধানসভায় এই কর্মসূচি নিয়ে মোটরবাইক মিছিল করে বিজেপি। মিছিলে নেতৃত্ব দেন জেলা বিজেপি সভাপতি বিদ্যাসাগর চক্রবর্তী। বরাবাজার থানার কাছে এই মিছিল যখন পৌঁছয় তখনই মিছিলে থাকা কয়েক জন যুবককে এই স্লোগান তোলেন বলে অভিযোগ। যদিও এ বিষয়ে পরে বিজেপির জেলা সভাপতি সেই অভিযোগকে খারিজ করে বলেন, “এটা আমাদের এখানে ভিডিয়ো নয়। বিজেপি এই ধরনের কথা বলে না।” তার পরই তৃণমূলকে আক্রমণ করে বিদ্যাসাগর বলেন, “ওদের কাজ হচ্ছে খোঁচা দেওয়া।”

ইতিমধ্যেই জেলা পুলিশের তথ্যপ্রযুক্তি সেল এই ভিডিয়ো সংগ্রহ করেছে বলে পুলিশ সূত্রে জানা গিয়েছে। জেলার পুলিশ সুপার এস সেলভা মুরুগন বলেন, “ভিডিয়োটি যাচাই করা হচ্ছে। প্রয়োজনে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।”

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন