dubrajpur

মাস্ক না পরা ব্যক্তিদের কান ধরে ওঠবস করাল দুবরাজপুরের পুলিশ

আংশিক লকডাউন চললেও নিয়ম ভাঙার ছবি দেখা গিয়েছে বীরভূম জেলার প্রায় সর্বত্রই।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

দুবরাজপুর শেষ আপডেট: ১৩ মে ২০২১ ১৫:৫৪
Share:

কান ধরে ওঠবস। ফাইল ছবি।

করোনা সংক্রমণ রোধে সাধারণ মানুষকে নিয়ম মেনে চলার কথা বারবার বলা হচ্ছে প্রশাসনের তরফে। কিন্তু অনেক ক্ষেত্রেই রাস্তাঘাট, বাজারহাটে দেখা যাচ্ছে না দূরত্ববিধি। এই পরিস্থিতিতেও মাস্ক পরাতে অনীহা দেখা যাচ্ছে একাংশ মানুষের মধ্যে। পরিস্থিতির মোকাবিলায় কড়া ভূমিকায় দেখা গেল বীরভূম জেলা পুলিশকে। নিয়ম না মানায় কান ধরে ওঠবসের পাশাপাশি বেশ কয়েকজনকে আটকও করা হয়েছে।

Advertisement

আংশিক লকডাউন চললেও নিয়ম ভাঙার ছবি দেখা গিয়েছে বীরভূম জেলার প্রায় সর্বত্রই। দুবরাজপুর এলাকায় বৃহস্পতিবার সকাল থেকেই সক্রিয় পুলিশ প্রশাসন। দোকান বন্ধ করানোর পাশাপাশি বাজারে যাদের মুখে মাস্ক ছিল না, তাঁদের কান ধরে ওঠবস করাতে দেখা গিয়েছে পুলিশকে। সতর্ক করার পাশাপাশি বেশ কয়েকজনকে আটকও করা হয়েছে।

এ নিয়ে বীরভূম জেলার পুলিশ সুপার নগেন্দ্র ত্রিপাঠী বলেছেন, ‘‘যে সব এলাকায় সাধারণ মানুষ ঠিক মতো নিয়ম পালন করছেন না, সেখানে সাধারণ মানুষকে সজাগ করতেই আমাদের এই পদক্ষেপ। এ জন্য আমরা কাউকে গ্রেফতার করছি না। কিন্তু শিক্ষা দেওয়ার জন্যই আটক করে পরে ছেড়ে দেওয়া হচ্ছে।’’

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন