sushanta Ghosh

‘লাল ঝান্ডা কেড়ে নিতে পারবে না’, সভায় বার্তা সুশান্ত ঘোষের

লাল ঝান্ডা কেউ কেড়ে নিতে পারবে না— এ কথা বলে বুধবার পুরুলিয়ার বরাবাজারের সিন্দরী হাটতলা ময়দানের সভায় দলীয় কর্মীদের উদ্বুদ্ধ করার চেষ্টা করলেন সিপিএমের প্রাক্তন মন্ত্রী সুশান্ত ঘোষ।

Advertisement

নিজস্ব সংবাদদাতা 

বরাবাজার শেষ আপডেট: ১১ ফেব্রুয়ারি ২০২১ ০৫:৩১
Share:

বক্তা: সুশান্ত ঘোষ। নিজস্ব চিত্র

লাল ঝান্ডা কেউ কেড়ে নিতে পারবে না— এ কথা বলে বুধবার পুরুলিয়ার বরাবাজারের সিন্দরী হাটতলা ময়দানের সভায় দলীয় কর্মীদের উদ্বুদ্ধ করার চেষ্টা করলেন সিপিএমের প্রাক্তন মন্ত্রী সুশান্ত ঘোষ। তিনি কর্মীদের মনে করান, ২০১১ সালেও জঙ্গলমহলের বেশ কিছু বিধানসভা কেন্দ্র বামেদের দখলে ছিল। নাম না করে সুশান্ত অভিযোগ করেন, ‘‘পূর্ব মেদিনীপুরের এক জন যিনি ৩৭টি কমিটির চেয়ারম্যান থেকে লুটপাট চালালেন, দশ বছর এক দলের মধু খেয়ে জেল থেকে বাঁচতে তিনি চোরের দল থেকে ডাকাত দলে ভিড়েছেন।’’

Advertisement

বিজেপির পুরুলিয়া জেলা সভাপতি বিদ্যাসাগর চক্রবর্তীর পাল্টা দাবি, ‘‘৩৪ বছর বামফ্রন্ট রাজ্যের ক্ষমতায় ছিল। তারা কী কাজ করেছে, মানুষ দেখেছেন।’’ জেলা তৃণমূলের মুখপাত্র নবেন্দু মাহালি দাবি করেন, ‘সুশান্তবাবু নিজেই কত ঘটনায় অভিযুক্ত। তাঁর কথা মানুষজন শুনবেন কেন?’’

সভায় ছিলেন সিপিএমের পুরুলিয়া জেলা সম্পাদক প্রদীপ রায়, জেলা সম্পাদকমণ্ডলীর সদস্য রথু সিং, বান্দোয়ানের প্রাক্তন বিধায়ক সুশান্ত বেসরা। দশ হাজার ভিড় হয়েছিল, দাবি দলের জেলা সম্পাদকমণ্ডলীর সদস্য মহম্মদ ইব্রাহিমের।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন