পরপর দশটি বাড়িতে ‘চুরি’

গভীর রাতে ১০টি বাড়িতে হানা দিয়ে নগদ টাকা এবং গয়না নিয়ে চম্পট দিল চোরের দল।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

হিড়বাঁধ শেষ আপডেট: ০৩ জানুয়ারি ২০২০ ০৩:০৫
Share:

লন্ডভন্ড আলমারি। নিজস্ব চিত্র

গভীর রাতে ১০টি বাড়িতে হানা দিয়ে নগদ টাকা এবং গয়না নিয়ে চম্পট দিল চোরের দল। বুধবার রাতে ঘটনাটি ঘটেছে হিড়বাঁধের দেউলি গ্রামে।

Advertisement

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, যে বাড়িগুলিতে চুরি হয়েছে, সেগুলির বেশির ভাগই ফাঁকা ছিল। বাড়ির ওই পরিবারগুলির সদস্যেরা কাজের সূত্রে গ্রামের বাইরে থাকেন। অন্য বাড়িগুলিতে লোক থাকলেও তাঁরা চোর ঠোকার সময় কিছু টের নাননি।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, তালা ভেঙে ফাঁকা বাড়িগুলিতে ঢুকেছিল চোরেরা। আলমারির লকার ভেঙে নগদ টাকা ও গয়না বার করে তারা। গয়না-টাকা ছাড়া বাসনপত্রও চুরি করেছে চোরের দল। এই ঘটনায় এলাকায় ব্যাপক আতঙ্কের পরিবেশ তৈরি হয়েছে।

Advertisement

দেউলি গ্রামের বাসিন্দাদের একাংশ জানিয়েছেন, বৃহস্পতিবার সকালে ঘুম থেকে উঠে দেখা যায় বেশ কয়েকটি বাড়ির তালা ভাঙা। মোট দশটি বাড়িতে হানা দিয়েছিল চোরেরা। বিভিন্ন সামগ্রী চুরি করে নিয়ে পালিয়েছে তারা। গ্রামের একটি মন্দিরে তালা ভাঙার চেষ্টা করেছিল চোরেরা। তবে সফল হয়নি।

দেউলি গ্রামের বাসিন্দা গৌতম চট্টোপাধ্যায় জানান, গভীর রাতে ঘটনাটি ঘটেছে। কেউ বিন্দুমাত্র টের পায়নি। বৃহস্পতিবার সকালে হিড়বাঁধ থানায় চুরির কথা জানানো হয়েছে। গ্রামে পুলিশ এসেছিল। গ্রামের আর এক বাসিন্দা রূপক গোস্বামীর কথায়, ‘‘এক সঙ্গে এতগুলি বাড়িতে চুরির ঘটনায় আমরা আতঙ্কিত। এলাকায় নিরাপত্তা নিশ্চিত করতে হবে পুলিশ প্রশাসনকে।’’ খাতড়ার এসডিপিও বিবেক বর্মা জানান, তদন্ত শুরু হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন