TMC-BJP Conflicts

কাজলের ‘টিম’ ভেঙে গুঁড়িয়ে দেবে হাত-পা, বিতর্ক নেতার হুমকিতে

মঞ্চ থেকে তৃণমূল নেতার হুঁশিয়ারির পরে কটাক্ষ করেছে বিরোধী বিজেপ। বিজেপি-র বোলপুর সাংগঠনিক জেলা সভাপতি সন্ন্যাসীচরণ মণ্ডল বলেন, “ওঁদের দাদা (অনুব্রত মণ্ডল) কোথায় আছেন, তা ওঁরা একবার স্মরণ করুন।”

Advertisement

নিজস্ব সংবাদদাতা

বোলপুর শেষ আপডেট: ০৪ জুলাই ২০২৩ ০৯:০৪
Share:

—ফাইল চিত্র।

নির্বাচনী সভা থেকে প্রকাশ্যে বিরোধীদের হাত পা ভেঙে দেওয়া হুঁশিয়ারি দিয়ে বিতর্কে জড়ালেন বোলপুরের সিঙ্গি অঞ্চলের তৃণমূল নেতা সহিদুল শেখ। কোর কমিটির সদস্য কাজল শেখের ‘টিম’ সেই কাজ করবে বলেও জানিয়ে দিলেন ওই তৃণমূল নেতা। মঞ্চ থেকে এ ভাবে দলের নেতা কাজল শেখের নাম জড়ানোয় অস্বস্তিতে পড়েছেন জেলা তৃণমূল নেতারাও।

Advertisement

সোমবার বিকেলে সিঙ্গির বড়ডিহা গ্রামে বোলপুর শ্রীনিকেতন ব্লকের জেলা পরিষদের ১৬ নম্বর আসনের তৃণমূল প্রার্থী শাবানা ইয়াসমিনের সমর্থনে পথসভা ছিল। সেই সভায় উপস্থিত ছিলেন নানুরের বিধায়ক বিধান মাঝি সহ স্থানীয় ব্লক ও অঞ্চলের নেতাকর্মীরা। ওই সভায় সহিদুল বলেন, ‘‘এই অঞ্চলে দু'চারটে বিজেপি, সিপিএম যারা আছে, বন্ধু তোমাদের সাবধান করে দিচ্ছি। যদি ভোটের দিনে আমাদের কোনও কর্মীকে কোনও রকম ভুল বার্তা দাও, কাজল শেখের টিম এই অঞ্চলে তোমাদের হাত-পা ভেঙে গুঁড়ো করে দেবে। এটা দায়িত্ব নিয়ে বলে যাচ্ছি।’’

এখানেই শেষ নয়, সহিদুলের বক্তব্য, ‘‘প্রতি বুথে এই অঞ্চলের ছেলেরা থাকবে। অলিগলিতে জীবন দিয়ে ঘুরে বেড়াবে তারা। এই অঞ্চলের কর্মীরা দায়িত্ব নিয়েছে, রক্ত দিয়ে হলেও আমাদের প্রার্থীদের বিপুল ভোটে জয়লাভ করাবে।”

Advertisement

মঞ্চ থেকে তৃণমূল নেতার এই হুঁশিয়ারির পরে কটাক্ষ করেছে বিরোধী বিজেপ। বিজেপি-র বোলপুর সাংগঠনিক জেলা সভাপতি সন্ন্যাসীচরণ মণ্ডল বলেন, “ওঁদের দাদা (অনুব্রত মণ্ডল) কোথায় আছেন, তা ওঁরা একবার স্মরণ করুন। সময় কথা বলবে।” বিজেপির সুরে তৃণমূলে সমালোচনায় সরব হয়েছে সিপিএমও। দলের জেলা সম্পাদক গৌতম ঘোষ বলেন, “নির্বিঘ্নে যাতে ভোট না হয় সেটাই তৃণমূল চাইছে। ফলে, বিরোধীদের এই এই ধরনের লাগাতার হুমকি দেওয়া হচ্ছে।”

সহিদুলের এই মন্তব্য নিয়ে কাজলের সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করা হলেও তিনি ফোন ধরেননি। তবে, তৃণমূলের জেলা কোর কমিটির আহ্বায়ক বিকাশ রায়চৌধুরী বলেন, “কে কোথায় কী বলছেন, তার সবটা তৃণমূলের ঘাড়ে চাপালে চলবে না। যদি ওই ব্যক্তি এই ধরনের কথা বলে থাকেন, তা একান্তই ব্যক্তিগত মত।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন