ডাইনি-কাণ্ডে ধৃত দুই

ডাইনি অপবাদ দিয়ে মারধরের ঘটনায় অভিযুক্ত দুই ভাইকে গ্রেফতার করল পুলিশ। ধৃত সঞ্জিত ও রণজিৎ মির্ধাকে শনিবার সিউড়ি আদালতে হাজির করানো হয়।

Advertisement
শেষ আপডেট: ১১ সেপ্টেম্বর ২০১৬ ০১:২৮
Share:

ডাইনি অপবাদ দিয়ে মারধরের ঘটনায় অভিযুক্ত দুই ভাইকে গ্রেফতার করল পুলিশ। ধৃত সঞ্জিত ও রণজিৎ মির্ধাকে শনিবার সিউড়ি আদালতে হাজির করানো হয়। বিচারক দু’জনকেই ১৪ দিন জেল হাজতে রাখার নির্দেশ দেন। পুলিশ ও স্থানীয় সূত্রের খবর, মহম্মদবাজারের পাথর শিল্পাঞ্চলের ওই গ্রামে নির্যাতিতা ওই মহিলা তাঁর স্বামীর সঙ্গে বাস করেন। তাঁদের বাড়ির পাশেই বাড়ি মহিলার এক ভাসুরের। তাঁদের কয়েকটা বাড়ির পরেই বাস করেন তাঁর এক ননদও। বেশ কিছু দিন ধরে রোগে ভোগার পরে মাসখানেক আগে ওই ননদের মেজ মেয়ে মারা যান। নির্যাতিতা মহিলার অভিযোগ, তার পর থেকেই তাঁকে ননদ, নন্দাই ও ভাসুরের পরিবার ডাইনি অপবাদ দিয়ে আসছে। তাঁর দাবি, বৃহস্পতিবার রাতে অভিযুক্তেরা বাড়িতে চড়াও হয়ে তাঁর দুই ছেলে ও স্বামীকে মারধর করে। দুই ছেলেকে ওই রাতেই সিউড়ি হাসপাতালে ভর্তি করা হয়। শনিবার বড় ছেলেকে হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হয়েছে। ঘটনার পরে শুক্রবার রাতেই পাঁচ অভিযুক্তের মধ্যে ভাসুরের দুই ছেলেকে গ্রেফতার করে পুলিশ। পুলিশ জানায়, বাকি অভিযুক্তদের খোঁজে তল্লাশি চলছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন