Bomb Attack

‘বোমা মেরে খুন করতে চেয়েছিল’! ভাগ্নের অভিযোগ পেয়ে বীরভূমে পুলিশ গ্রেফতার করল মামাকে

নিমরা গ্রামের বাসিন্দা ভাগ্নে আজহারউদ্দিন শেখের অভিযোগের বিরুদ্ধে মামা ভগত মল্লিককে গ্রেফতার করেছে পুলিশ। যদিও ভগতের স্ত্রী বোমা মারার অভিযোগ অস্বীকার করেছেন।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

বোলপুর শেষ আপডেট: ২০ অক্টোবর ২০২২ ১৬:৪৪
Share:

প্রতীকী ছবি।

বীরভূমের কীর্ণাহারে ভাগ্নেকে লক্ষ্য করে বোমা ছোড়ায় অভিযোগ উঠল মামার বিরুদ্ধে। নিমরা গ্রামের বাসিন্দা ভাগ্নে আজহারউদ্দিন শেখের অভিযোগের বিরুদ্ধে মামা ভগত মল্লিককে গ্রেফতার করেছে পুলিশ।

Advertisement

কীর্ণাহার থানা সূত্রের খবর, বুধবার রাত্রি সাড়ে ৯টা নাগাদ ভকত তাঁকে লক্ষ্য করে দু’টি বোমা ছোড়েন বলে অভিযোগ দায়ের করছেন আজহার। তাঁর দাবি, ঘটনার সূত্রপাত ৬ মাস আগে। ভকতের ছেলের বিয়ে কে বা কারা বিয়ে ভাঙিয়ে দেন। মামার সন্দেহ গিয়ে পড়ে ভাগ্নে আজাহারের উপর। তাঁকে একাধিক বার মারধর করা হয় ও খুনের অভিযোগ দেওয়া হয় বলে আজহারের অভিযোগ। তিনি বলেন, ‘‘অনেক বার মামাকে বলেছিলাম, আমার কোনও দোষ নেই। কিন্তু শোনেনি।’’

আজহার জানান, গত সোমবার সন্ধ্যায় মামা ভকত ও তাঁর ৪ ছেলে হানিফ, আকবর, ইমাম এবং হাবিব ফের তাঁকে মারধর করে। থানায় অভিযোগ জানানোর পরে মঙ্গলবার গ্রামের লোকজন ও পুলিশের তরফে মীমাংসা করে দেওয়া হয়। কিন্তু বুধবার রাতে ভগত হঠাৎ আজহারের বাড়ির সামনে হাজির হয়ে তাঁকে লক্ষ্য করে পর পর দু’টি বোমা ছোড়েন। যদিও ভাগ্নের কোনও আঘাত লাগেনি।

Advertisement

অভিযুক্ত পক্ষের পাল্টা অভিযোগ, গত সোমবার বাড়িতে বিয়ে ছিল। আজহার সেখানে গিয়েছিলেন। সেখানে দু’পক্ষের বচসা হলে আজাহারবহিরাগত দুষ্কৃতীদের এনে ভগতের বাড়িতে ভাঙচুর চালান। ভকতের স্ত্রী সারফোন্নেশা বিবি বলেন, ‘‘পুলিশ এসে মঙ্গলবার মীমাংসা করিয়ে দিলেও বুধবার রাতে ফের হামলা চালায় আজহার এবং তার লোকেরা। আমরা কোনও বোমা ছুড়িনি।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন