মান্ডির সামনে জল কেন, ক্ষোভ মন্ত্রীর

বাঁকুড়ার জয়পুরে নিজের দফতরের একটি কিষান মান্ডি পরিদর্শনে গিয়ে জমা জল দেখে ক্ষোভ প্রকাশ করলেন রাজ্যের কৃষি বিপণনমন্ত্রী তপন দাশগুপ্ত। নতুন তৈরি হওয়া ওই কিষান মান্ডিটি শীঘ্রই উদ্বোধন হওয়ার কথা রয়েছে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

জয়পুর শেষ আপডেট: ১২ অগস্ট ২০১৬ ০১:৫২
Share:

পরিদর্শনে মন্ত্রী। —নিজস্ব চিত্র

বাঁকুড়ার জয়পুরে নিজের দফতরের একটি কিষান মান্ডি পরিদর্শনে গিয়ে জমা জল দেখে ক্ষোভ প্রকাশ করলেন রাজ্যের কৃষি বিপণনমন্ত্রী তপন দাশগুপ্ত। নতুন তৈরি হওয়া ওই কিষান মান্ডিটি শীঘ্রই উদ্বোধন হওয়ার কথা রয়েছে। বৃহস্পতিবার পরিদর্শনে গিয়ে মন্ত্রী দেখেন, নিলাম কেন্দ্র এবং সব্জি বিক্রির শেডের সামনে জল থই থই করছে। মন্ত্রী বলেন, ‘‘এ ভাবে জল জমলে শেওলা হয়ে লোকজন সমস্যায় পড়বেন।’’ দফতরের আধিকারিক এবং বিডিও-কে জমা জল সরাতে নিকাশির বন্দোবস্ত করার নির্দেশ দেন তিনি। এর পরে তিনি জয়পুরের রাউতখণ্ড গ্রামের একটি হিমঘরে গিয়ে আলুর মজুতের হিসাব দেখেন। আলুতে রং করা হচ্ছে কি না তাও খতিয়ে দেখেন।

Advertisement

এ দিন দুপুরে বাঁকুড়ার সার্কিট হাউস থেকে জেলা সভাধিপতি অরূপ চক্রবর্তী এবং ওন্দার বিধায়ক অরূপ খাঁকে সঙ্গে নিয়ে বিষ্ণুপুরে ছিন্নমস্তা মন্দিরে পুজো দিতে গিয়েছিলেন তপনবাবু। মন্দিরে ঢোকার রাস্তায় খানাখন্দ ও জমা জল দেখেও অসন্তোষ প্রকাশ করেন তিনি। সঙ্গে থাকা জেলা সভাধিপতিকে রাস্তা সংস্কারের বিষয়টি দেখতে বলেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন