suri

Suri: বৃদ্ধা মাকে মারধর করে বাড়িছাড়া করেছিলেন ছেলে-বৌমা, ঘরে ফেরাল স্থানীয় প্রশাসন

অভিযুক্ত ছেলের নাম সুজিত কোনাই। স্থানীয় বাসিন্দাদের দাবি, বৃদ্ধা আদরী কোনাইকে একটি ছোট ঘরে রাখতেন ছেলে এবং বৌমা।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

সিউড়ি শেষ আপডেট: ০৫ মে ২০২২ ১৮:৩৩
Share:

আদরী কোনাই। নিজস্ব চিত্র।

বৃদ্ধ মাকে মারধর করে বাড়িছাড়া করার অভিযোগ উঠল ছেলে এবং বৌমার বিরুদ্ধে। তিন মাস ঘরছাড়া থাকার পর স্থানীয় প্রশাসন এবং স্থানীয় ক্লাবের সহযোগিতায় ফের বাড়ি ফিরলেন বৃদ্ধা। ঘটনাটি ঘটেছে বীরভূমের সিউড়ি পুরসভার ৩ নম্বর ওয়ার্ডের কলেজ পাড়ায়। যদিও মাকে বাড়িছাড়া করার অভিযোগ অস্বীকার করেছেন ছেলে এবং বৌমা। তাঁদের পাল্টা দাবি, মা মিথ্যা কথা বলছেন। তাঁকে মারধর করা হয়নি।

Advertisement

অভিযুক্ত ছেলের নাম সুজিত কোনাই। স্থানীয় বাসিন্দাদের দাবি, বৃদ্ধা আদরী কোনাইকে একটি ছোট ঘরে রাখতেন ছেলে এবং বৌমা। প্রায় আড়াই মাস আগে বৃদ্ধাকে মারধর করে বাড়ি থেকে তাড়িয়ে দেন তাঁরা। তার পর থেকেই এক আত্মীয়ের বাড়িতে থাকছিলেন আদরী। বৃদ্ধার এই অবস্থা দেখে স্থানীয় ক্লাবের সদস্যরা কাউন্সিলর তথা সিউড়ি পুরসভার ভাইস চেয়ারম্যান বিদ্যাসাগর সাউকে বিষয়টি জানান। তার পরই বৃদ্ধাকে ঘরে ফেরাতে উদ্যোগী হয় স্থানীয় প্রশাসন। বৃহস্পতিবার ভাইস চেয়ারম্যান এবং ক্লাবের সদস্যদের উপস্থিতিতে বৃদ্ধাকে বাড়িতে ফেরানো হয়। বাড়ি ফিরতে পেরে কান্নায় ভেঙে পড়েন আদরী।

Advertisement

বৃদ্ধার যাতে কোনও রকম অসুবিধা না হয় তার জন্য সব রকম ব্যবস্থা নেওয়া হবে বলে জানিয়েছেন ভাইস চেয়ারম্যান বিদ্যাসাগর সাউ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন