Rape

ধর্ষণের নালিশ, গ্রেফতার যুবক

যুবতীর বাবার অভিযোগ, গত শুক্রবার বিকেলে তাঁর মেয়ে শৌচকর্মে করতে গ্রাম লাগোয়া জঙ্গলে যান। সেই সময় ওই যুবক তাঁকে পিছন থেকে ধাক্কা দিয়ে মাটিতে ফেলে মুখে কাপড় গুঁজে দেয়। তার পরে ‘অত্যাচার’ চালায়। মঙ্গলবার রাতে বাড়ি থেকে অভিযুক্তকে গ্রেফতার করে পুলিশ। 

Advertisement

নিজস্ব সংবাদদাতা

সিমলাপাল শেষ আপডেট: ০১ অক্টোবর ২০২০ ০০:৪৫
Share:

প্রতীকী ছবি


ধর্ষণের অভিযোগে বাঁকুড়ার সিমলাপালের এক যুবককে গ্রেফতার করল পুলিশ। পুলিশ জানিয়েছে, ধৃতের নাম আকুল মণ্ডল। বছর ত্রিশের ‘নির্যাতিতা’ যুবতী অসুস্থ থাকায় বাঁকুড়া মেডিক্যালে তাঁর চিকিৎসা চলছে। শনিবার রাতে যুবতীর বাবা পুলিশের কাছে অভিযোগ দায়ের করেন। মঙ্গলবার রাতে বাড়ি থেকে অভিযুক্তকে গ্রেফতার করে পুলিশ।

Advertisement

যুবতীর বাবার অভিযোগ, গত শুক্রবার বিকেলে তাঁর মেয়ে শৌচকর্মে করতে গ্রাম লাগোয়া জঙ্গলে যান। সেই সময় ওই যুবক তাঁকে পিছন থেকে ধাক্কা দিয়ে মাটিতে ফেলে মুখে কাপড় গুঁজে দেয়। তার পরে ‘অত্যাচার’ চালায়। যুবতী জ্ঞান হারালে যুবক পালায়। পরে এলাকার লোকজন মেয়েটিকে দেখতে পেয়ে বাড়িতে খবর দেন। সেখান থেকে উদ্ধার করে যুবতীকে সিমলাপাল ব্লক প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যাওয়া হয়। অবস্থার অবনতি হওয়ায় সে দিন তাঁকে বাঁকুড়া মেডিক্যালে পাঠানো হয়। সেখানেই তাঁর চিকিৎসা চলছে।

পুলিশ জানিয়েছে, অভিযুক্ত যুবক প্রান্তিক চাষি। অভিযোগের পর থেকেই তাকে এলাকায় পাওয়া যাচ্ছিল না। গোপন সূত্রে তার বাড়ি ফেরার খবর পেয়ে পুলিশ মঙ্গলবার হানা দিয়ে তাকে গ্রেফতার করে।

Advertisement

বুধবার ধৃতকে খাতড়া আদালতে তোলা হয়। সরকারি পক্ষের আইনজীবী সন্দীপ দে বলেন, ‘‘যুবতীকে ধর্ষণের অভিযোগ রয়েছে। বিচারক ধৃতের জামিনের আবেদন নাকচ করে তাকে ১৪ দিন জেল হেফাজতে রাখার নির্দেশ দিয়েছেন। তার ডাক্তারি পরীক্ষা করানোরও অনুমোদন দিয়েছে আদালত।’’ তবে অভিযুক্ত পক্ষের আইনজীবী প্রিয়রঞ্জন সিংহ মহাপাত্রের দাবি, তাঁর মক্কেল নির্দোষ। মিথ্যা মামলায় তাঁকে ফাঁসানো হয়েছে। যদিও যুবতীর বাবার দাবি, ‘‘মিথ্যা মামলায় ফাঁসানোর অভিযোগ ঠিক নয়। পুলিশ তদন্ত করলেই সব সত্যি সামনে আসবে।’’

এ দিন দুপুরে খাতড়া আদালতে দাঁড়িয়ে ধৃতের ভাই বলেন, ‘‘দাদার বিরুদ্ধে এ রকম অভিযোগ কেন করা হল, বুঝতে পারছি না। দাদা এমনটা করবে বলে বিশ্বাস হচ্ছে না।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন