যুবক গ্রেফতার

বিয়ের প্রতিশ্রুতি দিয়ে এক যুবতীর সঙ্গে সহবাসের পরে প্রতিশ্রুতিভঙ্গের অভিযোগে এক যুবককে গ্রেফতার করল পাত্রসায়র থানার পুলিশ। ধৃত অরূপ বাগদির বাড়ি পাত্রসায়রের বামিরা গ্রামে। ওই গ্রামেরই বছর কুড়ির তরুণী মঙ্গলবার বিকেলে অরূপের বিরুদ্ধে পুলিশের কাছে ধর্ষণের অভিযোগ দায়ের করেন।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

পাত্রসায়র শেষ আপডেট: ১০ সেপ্টেম্বর ২০১৫ ০০:২৫
Share:

বিয়ের প্রতিশ্রুতি দিয়ে এক যুবতীর সঙ্গে সহবাসের পরে প্রতিশ্রুতিভঙ্গের অভিযোগে এক যুবককে গ্রেফতার করল পাত্রসায়র থানার পুলিশ। ধৃত অরূপ বাগদির বাড়ি পাত্রসায়রের বামিরা গ্রামে। ওই গ্রামেরই বছর কুড়ির তরুণী মঙ্গলবার বিকেলে অরূপের বিরুদ্ধে পুলিশের কাছে ধর্ষণের অভিযোগ দায়ের করেন। পুলিশ রাতেই অরূপকে ধরে। পুলিশ সূত্রে জানা গিয়েছে, ওই তরুণী অভিযোগে জানিয়েছেন, দীর্ঘদিন ধরেই বছর ছাব্বিশের অরূপের সঙ্গে তাঁর প্রেম ছিল। বিয়ের আশ্বাস দিয়ে তাঁর সঙ্গে সহবাস করেছে অরূপ। মাস তিনেক আগে তাঁকে বিয়ে না করে অন্য এক জনকে অরূপ বিয়ে করে। সে জন্ই থানায় অভিযোগ করেছেন তিনি। অভিযুক্তের পরিবারের সঙ্গে চেষ্টা করেও যোগাযোগ করতে না পারায় তাঁদের বক্তব্য জানা যায়নি। বুধবার ধৃতকে বিষ্ণুপুর আদালতে হাজির করানো হলে বিচারক ১৪ দিন জেল হাজতে রাখার নির্দেশ দেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন