অভিযুক্ত মদ্যপ যুবক

গরম জলে পড়ে শিশুকন্যার মৃত্যু

বিয়ের অনুষ্ঠানে মদ্যপ অবস্থায়ে নাচানাচি করে, প্রতিবেশীর তিন বছরের শিশু কন্যাকে গরম জলের হাঁড়িতে ঠেলে ফেলার অভিযোগ উঠল এক যুবকের বিরুদ্ধে! সঙ্কটজনক অবস্থায় ওই শিশুকে বোলপুর এবং পরে বর্ধমান মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। বর্ধমান হাসপাতালে মঙ্গলবার সকালে ওই শিশুর মৃত্যু হয়েছে। পুলিশ জানিয়েছে, মৃত শিশুর নাম রিনা বাস্কি(৩)।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

বোলপুর শেষ আপডেট: ১৫ জুন ২০১৬ ০৭:৪৯
Share:

বিয়ের অনুষ্ঠানে মদ্যপ অবস্থায়ে নাচানাচি করে, প্রতিবেশীর তিন বছরের শিশু কন্যাকে গরম জলের হাঁড়িতে ঠেলে ফেলার অভিযোগ উঠল এক যুবকের বিরুদ্ধে!

Advertisement

সঙ্কটজনক অবস্থায় ওই শিশুকে বোলপুর এবং পরে বর্ধমান মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। বর্ধমান হাসপাতালে মঙ্গলবার সকালে ওই শিশুর মৃত্যু হয়েছে। পুলিশ জানিয়েছে, মৃত শিশুর নাম রিনা বাস্কি(৩)। তার বাড়ি বোলপুর শহরের এক নম্বর ওয়ার্ডের বাগানপাড়ায়। এ দিন বোলপুর থানায় অভিযুক্ত যুবক সোনাই মাড্ডির বিরুদ্ধে লিখিত অভিযোগ জানিয়েছেন মৃত শিশুর বাবা মঙ্গল বাস্কি।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, রবিবার বোলপুরের এক নম্বর ওয়ার্ডের বাগানপাড়ায় লক্ষ্মীরাম মুর্মুর মেয়ে কালিদাসির বিয়ে ছিল। প্রতিবেশী তথা মঙ্গলবাবুর পাড়াতুতো বোনের বিয়ের অনুষ্ঠানে তাঁর তিন বছরের যমজ দুই শিশু কন্যা গিয়েছিলেন। এ দিন মঙ্গলবাবুর ভাই বাবুসোনা বাস্কি জানান, ‘‘দুই ভাইঝি রবিবার দুপুরে ওই অনুষ্ঠানে আনন্দ করছিল। ওই সময়ে পাড়ারই ছেলে সোনাই মাড্ডি মদ্যপ অবস্থায়ে রিনা বাস্কি নামে এক ভাইঝিকে রান্নার জন্য উনুনে বসানো গরম জলের হাঁড়িতে ঠেলে দেয়। ঘটনার কথা জানাজানি হতেই সোনাই পালিয়ে যায়।’’

Advertisement

গুরুতর অবস্থায় রিনাকে বোলপুর মহকুমা হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হওয়ায় বর্ধমান মেডিকেলে কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর সুরজিৎ বটব্যালকে সঙ্গে নিয়ে এ দিন বোলপুর থানায় লিখিত অভিযোগ জানিয়েছে। তৃণমূলের স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর জানান, ‘‘ঘটনাটি খুবই নৃশংস এবং দুঃখজনক।’’ পুলিশ জানিয়েছে, ‘‘অভিযুক্ত যুবক পলাতক। তাঁর খোঁজ চলছে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন