সহবাসে ধৃত পড়শি যুবক

পড়শি তরুণীকে বিয়ের প্রতিশ্রুতি দিয়ে সহবাসের অভিযোগে এক যুবককে গ্রেফতার করল পুলিশ। ধৃতের নাম শক্তিপদ বাউরি। তাঁর বাড়ি আদ্রা থানা এলাকায়। শুক্রবার রাতে তাকে বাড়ি থেকে ধরেছে পুলিশ।

Advertisement
আদ্রা শেষ আপডেট: ০৩ অক্টোবর ২০১৫ ০১:৪৭
Share:

পড়শি তরুণীকে বিয়ের প্রতিশ্রুতি দিয়ে সহবাসের অভিযোগে এক যুবককে গ্রেফতার করল পুলিশ। ধৃতের নাম শক্তিপদ বাউরি। তাঁর বাড়ি আদ্রা থানা এলাকায়। শুক্রবার রাতে তাকে বাড়ি থেকে ধরেছে পুলিশ। আজ শনিবার ধৃতকে রঘুনাথপুর আদালতে তোলা হবে। তবে তাকে মিথ্যা অভিযোগ ফাঁসানো হয়েছে বলে দাবি করেছে ওই যুবক। পুলিশ জানিয়েছে, বিয়ের প্রতিশ্রুতি দিয়ে পাঁচ মাস আগে পড়শি বছর উনিশের এক তরুণীর সঙ্গে শক্তিপদ সহবাস করেছে বলে অভিযোগ। ওই তরুণা অন্তঃস্বত্ত্বা হয়ে পড়েছেন। এ দিন দুপুরের দিকে আদ্রা থানায় এসে ওই যুবকের বিরুদ্ধে ওই তরুণী অভিযোগ দায়ের করেন। অভিযোগ পাওয়ার পরেই ধরা হয় ওই যুবককে। বিকেলের দিকে ওই তরুণীর মেডিক্যাল পরীক্ষা করানো হয়েছে রঘুনাথপুর মহকুমা হাসপাতালে। পুলিশ জানিয়েছে, ধর্ষণ ও প্রতারণার মামলা দায়ের করা হয়েছে ধৃতের বিরুদ্ধে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন