অন্তঃসত্ত্বাকে গণধর্ষণে ধৃত আরও এক যুবক

স্বামীকে মারধর করে অন্তঃসত্ত্বা মহিলাকে গণধর্ষণের অভিযোগে আরও এক যুবককে গ্রেফতার করল পুলিশ। বৃহস্পতিবার রাতে পুরুলিয়ার রঘুনাথপুর থানার নান্দুকা উপরকুলি গ্রাম থেকে ধৃত ওই যুবকের নাম রাজেন ওরফে কাজল বাউড়ি।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কাঁকসা শেষ আপডেট: ০১ মার্চ ২০১৪ ০৮:৩৩
Share:

রাজেন বাউড়ি।

স্বামীকে মারধর করে অন্তঃসত্ত্বা মহিলাকে গণধর্ষণের অভিযোগে আরও এক যুবককে গ্রেফতার করল পুলিশ। বৃহস্পতিবার রাতে পুরুলিয়ার রঘুনাথপুর থানার নান্দুকা উপরকুলি গ্রাম থেকে ধৃত ওই যুবকের নাম রাজেন ওরফে কাজল বাউড়ি। এর আগে রঘুনাথপুরেরই মঙ্গলদা গ্রাম থেকে ধরা হয়েছিল মেঘনাদ ধীবর নামে এক অভিযুক্তকে। কাঁকসার রাজবাঁধের এই ঘটনায় আর এক অভিযুক্ত এখনও অধরা।

Advertisement

গত ২১ ফেব্রুয়ারি গভীর রাতে পুরুলিয়ার পাড়া থানার ওই মহিলাকে গণধর্ষণের অভিযোগ ওঠে তিন যুবকের বিরুদ্ধে। পুলিশকে মহিলা জানিয়েছিলেন, স্বামীর সঙ্গে কাজের খোঁজে বাড়ি থেকে বেরিয়েছিলেন তিনি। ট্রেনে পরিচয় হওয়া তিন জন স্বামীর কাজের ব্যবস্থা করে দেওয়ার আশ্বাস দেয়। দুর্গাপুরে নামার কথা থাকলেও ভুল করে তাঁরা নামেন রাজবাঁধ স্টেশনে। একটি অটোয় চড়ে খানিকটা গিয়ে ওই যুবকেরা তাঁদের নামায়। তার পরে তাঁর স্বামীকে মারধর করে তাঁকে ধর্ষণ করা হয় বলে অভিযোগ মহিলার।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, এই এলাকায় বিভিন্ন অপরাধে জড়িত যে সব যুবকের বাড়ি পুরুলিয়ায়, তাদের নামের তালিকা তৈরি করা হয়। পুরুলিয়া থেকে তাদের ছবি সংগ্রহ করে কাঁকসা থানার পুলিশ সেগুলি ওই মহিলা ও তাঁর স্বামীকে দেখায়। তাঁরা মেঘনাদকে শনাক্ত করলে তাকে ধরা হয়। পুলিশ জানায়, মেঘনাদকে হেফাজতে নিয়ে জেরা করে বাকি দুই অভিযুক্তের নাম-ঠিকানা মেলে। বৃহস্পতিবার রাতে অভিযান চালিয়ে ধরা হয় রাজেনকে। পুলিশ জানায়, রাজেনকে ধরার সময় পাড়ার মহিলারা জড়ো হয়েছিলেন। তাঁরা জানতে চান, কেন ওকে গ্রেফতার করা হচ্ছে। কারণ জেনে রাজেনের মা বা অন্য মহিলারা বাধা দেননি। তৃতীয় অভিযুক্তের খোঁজেও পুলিশ তার বাড়িতে গিয়েছিল। কিন্তু তাকে পাওয়া যায়নি বলে জানিয়েছে পুলিশ।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন