দুর্ঘটনায় মৃত ১, জখম ৩০

দু’টি গাড়ির মুখোমুখি ধাক্কায় মৃত্যু হল এক জনের। দুর্ঘটনায় জখম হয়েছেন আরও তিন জন। মৃতের নাম রাকেশ চৌধুরী (২৫)। বাড়ি বিহারের বৈশালীতে। রবিবার ভোর রাতে দুর্ঘটনাটি বীরভূমের দুবরাজপুর থানার হেতমপুর বনবিভাগের অফিসের কাছে, পানাগড়-দুবরাজপুর ১৪ নম্বর রাজ্য সড়কে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

দুবরাজপুর ও নলহাটি শেষ আপডেট: ১৮ মার্চ ২০১৪ ০০:১৫
Share:

নলহাটিতে দুর্ঘটনাগ্রস্ত বাস।

দু’টি গাড়ির মুখোমুখি ধাক্কায় মৃত্যু হল এক জনের। দুর্ঘটনায় জখম হয়েছেন আরও তিন জন। মৃতের নাম রাকেশ চৌধুরী (২৫)। বাড়ি বিহারের বৈশালীতে। রবিবার ভোর রাতে দুর্ঘটনাটি বীরভূমের দুবরাজপুর থানার হেতমপুর বনবিভাগের অফিসের কাছে, পানাগড়-দুবরাজপুর ১৪ নম্বর রাজ্য সড়কে। পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, কলকাতা থেকে ওই রাস্তা ধরে পটনায় যাচ্ছিল একটি দশ চাকার লরি। সেই সময় উল্টো দিক থেকে আসা একটি কন্টেনারের সঙ্গে ধাক্কা লাগে। লরিতে চালকের আসনে ছিলেন খালাসি রাকেশ। সংঘর্ষের তীব্রতা এতোটাই ছিল যে, দু’টি গাড়ি দুমড়ে-মুচড়ে যায়। সঙ্গে সঙ্গেই মৃত্যু হয় রাকেশের। মারাত্মক জখম হন লরির চালক ও কন্টেনারের চালক খালাসি-সহ বাকি তিন জন। তাঁদেরকে উদ্ধার করে সিউড়ি সদর হাসপাতালে পাঠায় পুলিশ। রাকেশের দেহটি এমন ভাবে দু’টি গাড়ির মধ্যে আটকে গিয়েছিল, তাঁর দেহটি উদ্ধার করতে যথেষ্ট বেগ পেতে হয় পুলিশেকে। দুর্ঘটনার জেরে ওই রাস্তায় কিছুক্ষণ বিঘ্নিত হয় যান চলাচল। অন্য দিকে, তারাপীঠে পুজো দিয়ে মায়াপুর যাওয়ার পথে সোমবার লরির সঙ্গে গাড়ির ধাক্কায় ২৭ জন জখম হয়েছে। নলহাটির তিলোরা গ্রামের ঘটনা। নিজস্ব চিত্র

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন