প্রয়াত রাজ্যের প্রাক্তন মন্ত্রী

দীর্ঘ রোগভোগের পর মারা গেলেন রাজ্যের প্রাক্তন মন্ত্রী তথা ইঁদপুরের প্রাক্তন বিধায়ক মদন বাউরি (৭৮)। ইঁদপুর থানার ঘরপাতর গ্রামের বাসিন্দা মদনবাবু বুধবার সকাল সওয়া দশটা নাগাদ নিজের বাসভবনেই প্রয়াত হন। তাঁর স্ত্রী ও তিন ছেলে রয়েছে। ১৯৮২ সালে ইঁদপুর বিধানসভা কেন্দ্র থেকে সিপিআইয়ের টিকিটে প্রথমবার বিধায়ক নির্বাচিত হন তিনি।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

ইঁদপুর শেষ আপডেট: ১৭ সেপ্টেম্বর ২০১৫ ০০:৫৪
Share:

দীর্ঘ রোগভোগের পর মারা গেলেন রাজ্যের প্রাক্তন মন্ত্রী তথা ইঁদপুরের প্রাক্তন বিধায়ক মদন বাউরি (৭৮)। ইঁদপুর থানার ঘরপাতর গ্রামের বাসিন্দা মদনবাবু বুধবার সকাল সওয়া দশটা নাগাদ নিজের বাসভবনেই প্রয়াত হন। তাঁর স্ত্রী ও তিন ছেলে রয়েছে। ১৯৮২ সালে ইঁদপুর বিধানসভা কেন্দ্র থেকে সিপিআইয়ের টিকিটে প্রথমবার বিধায়ক নির্বাচিত হন তিনি। টানা ১৫ বছর এই কেন্দ্রের বিধায়ক ছিলেন। ১৯৯২ থেকে ১৯৯৫ পর্যন্ত বামফ্রন্ট মন্ত্রিসভায় তিনি ছিলেন অসামরিক প্রতিরক্ষা দফতরের প্রতিমন্ত্রী। ২০০০ সালে তিনি সিপিআই ছেড়ে তৃণমূলে যোগ দিয়েছিলেন। ২০০১ সালে তৃণমূলের টিকিটে ইঁদপুর বিধানসভা কেন্দ্র থেকে প্রতিদ্বন্দ্বিতা করে হেরে যান। এ দিন তাঁর মৃত্যুর খবর জানাজানি হতেই এলাকায় শোকের ছায়া নেমে আসে। গ্রামের শ্মশানে তাঁর শেষকৃত্য সম্পন্ন হয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন