Local News

সরকারি কাজ করতে গিয়ে তৃণমূল কর্মীদের হাতে নিগৃহীত ইঞ্জিনিয়ার

সোমবার ঘটনাটি ঘটেছে বীরভূমের নলহাটি ২ নম্বর ব্লকের ভদ্রপুরে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা ও নলহাটি শেষ আপডেট: ০২ জুলাই ২০১৮ ১৭:০৫
Share:

মমতা বন্দ্যোপাধ্যায়। —ফাইল চিত্র।

নবান্নের নির্দেশে নালা সংস্কারের কাজ করতে গিয়ে স্থানীয় তৃণমূল কর্মীদের হাতে হেনস্থা হতে হল পিডব্লিউডি’র জেলা স্তরের এক ইঞ্জিনিয়ারকে। তাঁকে গালিগালাজ ও মারধর করা হয়েছে বলে অভিযোগ। মারমুখী তৃণমূল কর্মীদের কাছ থেকে পরে ওই ইঞ্জিনিয়ারকে উদ্ধার করে পুলিশ।

Advertisement

সোমবার ঘটনাটি ঘটেছে বীরভূমের নলহাটি ২ নম্বর ব্লকের ভদ্রপুরে।

স্থানীয় বাসিন্দাদের একাংশের অভিযোগ, নগরা মোড় থেকে ভদ্রপুর বাসস্ট্যান্ড পর্যন্ত রাস্তার একাংশ বেশ কিছু দিন ধরেই দখল করে রেখেছেন স্থানীয় তৃণমূল কর্মীরা। কিছু দিন আগে সেই অংশটি খালি করে দেওয়ার নির্দেশ দেয় নবান্ন।

Advertisement

তার পর গত শুক্রবার থেকে ওই রাস্তায় নালা সংস্কারের জন্য মাপজোকের কাজ শুরু করে জেলা পিডব্লিউডি। সোমবার সেই কাজ দেখভাল করতে গিয়ে জেলা পিডব্লিউডির এক্সিকিউটিভ ইঞ্জিনিয়ার আজফার আলি দেখেন, সেখানে একটি ঘর বানানো হচ্ছে। তিনি তখন আশপাশের লোকজনের কাছে জানতে চান, কে ওই ঘরটি বানাচ্ছেন। তিনি বলেন, নালা সংস্কারের কাজ করতে গেলে ওই ঘরটি থাকলে চলবে না। ওই সময় স্থানীয় তৃণমূল কর্মীদের একাংশ ঘিরে ধরে গালিগালাজ করতে শুরু করেন আজফারকে। তাঁকে ধাক্কা মারেন তৃণমূল কর্মীরা। ওই সময় ধাক্কাধাক্কিতে আজফারের চশমাটি খুলে পড়ে যায়।

আরও পড়ুন- ভর্তিতে তোলাবাজি, তোলপাড় হওয়া অভিযোগের মধ্যেই আচমকা আশুতোষে মুখ্যমন্ত্রী​

আরও পড়ুন- হোয়াটসঅ্যাপে কলেজে জুলুমের অভিযোগ, ধৃত জয়পুরিয়ার ‘দাদা’​

পরে নলহাটি থানা থেকে পুলিশ গিয়ে উদ্ধার করে আজফারকে। তাঁকে নিয়ে যায় থানায়। সেখানে লিখিত অভিযোগ জানান জেলা পিডব্লিউডির ওই নিগৃহীত ইঞ্জিনিয়ার। আজফারের অভিযোগ, চাঁদ মহম্মদ নামে এক স্থানীয় তৃণমূল কর্মীর নেতৃত্বেই তাঁর ওপর হামলা হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন